প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

‘এই প্রোফাইলের মালিক মৃ’ত’ ছবি দিয়েই গলায় ফাঁ’স দিলেন র‌্যা’­ব সদস্য

58
‘এই প্রোফাইলের মালিক মৃ'ত’ ছবি দিয়েই গলায় ফাঁ'স দিলেন র‌্যা'­ব সদস্য
পড়া যাবে: < 1 minute

এখন ফেসবুক প্রোফাইলে চোখ বুলালেই দেখা যাচ্ছে, মাত্র ক`ঘণ্টা আগেই প্রোফাইল ছবি পরিবর্তন করেছেন।

প্রোফাইল ছবিতে লিখেছেন, `এই প্রোফাইলের মালিক মৃ’ত’ সত্যিই এই প্রোফাইলের মালিক এখন মৃ’ত। গলায় ফাঁশ লাগিয়ে আত্মহ’ত্যা করেছেন। আইডির মালিক রেব সদস্য জাকির হোসেন।

গতকাল শুক্রবার (১৯ জুন) সন্ধ্যায় স্ত্রী’র সঙ্গে তার ঝগড়া হলে ঘটনার জেরে তার মামাশ্বশুর এসে স্ত্রী’কে নিয়ে তাদের বাড়িতে চলে যান। সেই রাতেই স্ত্রী’র মোবাইল ফোনে, ‘আজ থেকে কোন কথা হবেনা’ লিখে ম্যাসেজ পাঠান তিনি।

দাম্পত্য কলহের জেরে স্ত্রী’ বাড়ি ছেড়ে চলে যাওয়ায় রংপুর র‌্যা’­ব-১৩ গোয়েন্দা শাখায় কর্ম’রত জাকির হোসেন (২৭) গলায় ফাঁ’স লাগিয়ে আত্মহ’ত্যা করেছেন। রংপুর মেট্রোপলিটান পু’লিশের কোতয়ালী থা’নার ওসি আব্দুর রশীদ আত্মহ’ত্যার ঘটনাটি নিশ্চিত করেছেন।

পু’লিশ জানায়, র‌্যা’­ব সদস্য জাকির হোসেন রংপুর নগরীর কলেজ রোড হাবিবনগর এলাকায় বাসা ভাড়া নিয়ে স্ত্রী’সহ বসবাস করতেন। শুক্রবার (১৯ জুন) সন্ধ্যায় স্ত্রী’র সঙ্গে তার ঝগড়া হয়। এই ঘটনার জেরে তার মামাশ্বশুর এসে স্ত্রী’কে নিয়ে তাদের বাড়িতে চলে যান।

সেই রাতেই স্ত্রী’র মোবাইল ফোনে, “আজ থেকে কোন কথা হবেনা” লিখে ম্যাসেজ পাঠান তিনি। এছাড়াও ডায়রিতে কিছু কথা লিখে সম্ভবত রাতেই গলায় ফাঁ’স লাগিয়ে আত্মহ’ত্যা করেন।

বাসার মালিক হাফিজুর রহমান জানান, ছয়মাস আগে তারা বাসা ভাড়া নেন। শনিবার সকাল পর্যন্ত কোনও সাড়া-শব্দ না পেয়ে এবং ঘরের দরজা বন্ধ পাওয়ায় পু’লিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে কোতয়ালী থা’নার ওসি আব্দুর রশীদ পু’লিশ ফোর্স নিয়ে আসেন। এরপর বাসার দরজা ভেঙে ভেতরে ঢুকে গলায় রশি দিয়ে ফাঁ’স লাগানো অবস্থায় জাকির হোসেনের ম’রদেহ উ’দ্ধার করা হয়।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 21
    Shares