প্রচ্ছদ খেলাধুলা

সাবধানে থেকেও করোনায় আক্রান্ত মাশরাফি

34
সাবধানে থেকেও করোনায় আক্রান্ত মাশরাফি
পড়া যাবে: < 1 minute

এবার করো’নাভাই’রাসে আ’ক্রান্ত হয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন ম’র্তুজা।

শনিবার (২০ জুন) করো’না পজিটিভ রিপোর্ট আসে তার। শনিবার বিকেল পৌনে ৪টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন এমপি মাশরাফির ব্যক্তিগত সহকারী জামিল আহমেদ সানি।

তিনি বলেন, প্রথম নমুনা পরীক্ষায় এমপি মাশরাফি বিন ম’র্তুজার করো’নাভাই’রাস পজিটিভ রিপোর্ট এসেছে। বিষয়টি আরও নিশ্চিত হওয়ার জন্য আবার তার নমুনা দেয়া হবে।

মাশরাফির শ্বাশুড়ি ও স্ত্রী’র বোন করো’নাভাই’রাসে আ’ক্রান্ত হয়েছেন আগেই। ঢাকার একটি হাসপাতা’লে চিকিৎসা নিচ্ছেন তারা। তবে তাদের সংস্প’র্শে আসেননি মাশরাফি। আ’ক্রান্ত হয়েছে অন্য কোনোভাবে।

করো’নাভাই’রানের প্রকোপ শুরুর পর এলাকার মানুষের সহায়তার জন্য দুই দফায় নড়াইল গিয়েছিলেন মাশরাফি। তবে সেটিও বেশ আগে। নড়াইল থেকে ঢাকায় ফিরে আলাদা একটি বাসায় কোয়ারেন্টিনে ছিলেন দুই সপ্তাহ। তার পর বাসায় ফিরে সাবধানেই ছিলেন। বাইরে খুব-একটা যাননি। তার পরও রক্ষা পেলেন না আ’ক্রান্ত হওয়া থেকে।

জ্বর ও গা ব্যথা ছাড়া আপাতত কোনো সমস্যা আপাতত তার নেই। আপাতত নিজের বাসাতেই আইসোলেশনে আছেন তিনি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 13
    Shares