প্রচ্ছদ খেলাধুলা

স্ত্রী-সন্তানের কাছে যাওয়ার বিশেষ ছুটি পেলেন মালিক

33
স্ত্রী-সন্তানের কাছে যাওয়ার বিশেষ ছুটি পেলেন মালিক
পড়া যাবে: < 1 minute

মানবিক কারণে পা’কিস্তান ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার ও সাবেক অধিনায়ক শোয়েব মালিককে চার সপ্তাহের বিশেষ ছুটি দিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড (পিসিবি)। আগামী ২৮ জুন পুরো ৪২ জনের বহর ইংল্যান্ড সফরে রওনা হলেও, মালিক সেখানে যোগ দেবেন ২৪ জুলাই।

পিসিবির সুত্র মতে, গত পাঁচ মাস ধরে স্ত্রী’ সানিয়া মির্জা ও একমাত্র ছে’লের সঙ্গে দেখা হচ্ছে না মালিকের। তার স্ত্রী’-সন্তান করো’নাভাই’রাসের লকডাউনের কারণে আ’ট’কা পড়েছেন ভা’রতে। তাই পরিবারের সঙ্গে দেখা করার সুযোগ দিতেই মূলত বিশেষ ছাড় দেয়া হলো মালিককে।

শিয়ালকোটের বাসিন্দা মালিক গত মা’র্চের শুরু থেকে পা’কিস্তান সুপার লিগের (পিএসএল) দল পেশোয়ার জালমির সঙ্গে ছিলেন। তার আগ থেকেই সানিয়া ও তাদের সন্তান অবস্থান করছিলেন ভা’রতে। পিএসএল শেষ করেই পরিবারের কাছে যাওয়ার কথা ছিল মালিকের।

কিন্তু করো’নাভাই’রাসের কারণে পুরোটা শেষ হওয়ার আগেই স্থগিত হয়ে যায় পিএসএল। আর ভা’রতে দেয়া হয় পূর্ণাঙ্গ, বন্ধ করে দেয়া হয় সকল ফ্লাইট। যা এখনও সে অর্থে চালু হয়নি। তাই ছুটি পেলেও ঠিক কবে পরিবারের সঙ্গে দেখা করতে পারবেন মালিক, তা নিশ্চিত হয়। ধারণা করা হচ্ছে, দুবাইয়ে হতে পারে স্ত্রী’-সন্তানের সঙ্গে মালিকের সাক্ষাৎ।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 21
    Shares