প্রচ্ছদ আন্তর্জাতিক

ক’রো’নার থাবা এবার সৌ’রভের ঘরে

47
ক’রো’নার থাবা এবার সৌ’রভের ঘরে
পড়া যাবে: < 1 minute

এম’নি’তেই কয়েক মাস আগে বি’সিসিআ’ইয়ের প্রধান হয়েছেন। বি’শ্বের সবচে’য়ে ধনী ও তর্কযো’গ্য’ভাবে সবচে’য়ে ক্ষম’তা’শালী ক্রিকেট বো’র্ডের প্রধান হওয়া মানে সব ‘সময় মান’সি’ক একটা চা’পে থাকা। সেই সৌরভ গাঙ্গু’লীর মা’ন’সিক চা’প আরে’কটু বা’ড়িয়ে দিল করো’না’ভাই’রাস। সৌ’রভের ভাবি, অর্থাৎ ভাই স্নেহাশিস গাঙ্গু’লীর স্ত্রী’ মম গাঙ্গু’লী আ’ক্রা’ন্ত হয়েছেন ক’রোনা’ভা’ই’রা’সে।

শুধু স্নে’হাশি’সের স্ত্রী’ই নন, স্নে’হাশিসে’র শ্ব’শুর-শাশু’ড়িসহ এক’জন গৃহ’কর্মী’র শরী’রেও করো’না’ভাই’রা’সের অ’স্তিত্ব পাওয়া গেছে। তবে স্নেহা’শিসে’র ক’রো’না’ প’রীক্ষা’য় নে’গে’টিভ এসেছে। পশ্চি’মবঙ্গ রা’জ্যের স্বাস্থ্য সংস্থা নিশ্চি’ত করেছে খ’বরটি। শহ’রের এক প্রাই”ভেট না’র্সিং হোমে তাঁদের সে’বা’শুশ্রূষা করা হচ্ছে।

নেগে’টিভ আসা’র কার’ণে স্নেহা’শি’স নিজে আছেন হোম আ’ইসো’লেশ’নে। তাঁ’দের অবস্থা এখন স্থি’তি’শীল বলে জানিয়ে’ছেন রা’জ্য স্বা’স্থ্য সংস্থা’র একজন ‘জ্যেষ্ঠ মুখ’পাত্র, ‘কি’ছুদিন আগে তাঁদের পরি’বা’রের চারজন শা’রী’রিক ‘কিছু স’মস্যা’র ব্যা’পারে আ’মাদের অব’হিত ক’রেন।

তাঁদের অ’সু’স্থতার মধ্যে ক’রো’না’ভাই’রাসের মতো ল’ক্ষণ থাকার কার’ণে ক’রো’না-পরী’ক্ষা করা হয় এবং তাঁদের ফলাফ’ল কোভিড-১৯ পজি’টি’ভ আসে। পজিটিভ আসার পর’পরই তাঁদের একটা প্রাই’ভেট না’র্সিং হোমে স্থা’না’ন্ত’রিত করা হয়েছে।’

তবে আ’ক্রা’ন্ত হও’য়ার সম’য়ে তাঁরা ম’মিন’পুরে নিজে’দের বাসা’তেই অব’স্থান করছিলেন। সৌরভে’র কলকা’তার বে’হালার বাড়ি’তে নয় বলে নিশ্চি’ত করেছেন ওই কর্ম’ক’র্তা।

আ’গামী শ’নিবার তাঁদের দ্বি’তীয় দফায় স্বাস্থ্য’পরীক্ষা করা হবে বলে জা’নিয়েছে ভা’রতীয় সংবা’দমা’ধ্যম ইন্ডি’য়ান এক্সপ্রেস ও ই’ন্ডিয়া’টিভি। তাঁ’দের নার্সিং হোম থেকে ছা’ড়া হবে কি না, সেটা নির্ভর করবে ওই পরীক্ষা থেকে পাওয়া ফলাফলের ওপর।

সৌরভ গাঙ্গুলী’র ক্রি’কেটার হওয়ার পেছ’নে তাঁর দাদা স্নেহা’শি’সের ভূমি’কা অনেক বেশি, এটা তিনি বারবার বিভি’ন্ন সময়ে উ’ল্লেখ ক’রেছেন। বর্তমা’নে বেঙ্গল ক্রিকে’ট অ্যা’সোসি’য়েশনের সেক্রে’টারি হিসেবে দায়ি’ত্ব পাল’ন করছেন সাবেক এই র’ঞ্জি তারকা। বাং’লার হয়ে এক দ’শকে ৫৯টি প্রথম শ্রে’ণির ম্যাচ খে’লেছেন বাঁ’হাতি এই ব্যাট’সম্যা’ন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 28
    Shares