প্রচ্ছদ খেলাধুলা

করো’না আ’ক্রান্ত মাশরাফীকে নিয়ে মুশফিক-তাসকিনের স্ট্যাটাস

21
করো'না আ'ক্রান্ত মাশরাফীকে নিয়ে মুশফিক-তাসকিনের স্ট্যাটাস
পড়া যাবে: < 1 minute

নড়াইল-২ আসনের সংসদ সদস্য এবং জাতীয় দলের ক্রিকেটার করো’নাভাই’রাসে আ’ক্রান্ত মাশরাফী বিন মুর্তজার জন্য শুভকামনা জানিয়েছেন তাঁর সতীর্থ খেলোয়াড় মুশফিকুর রহিম ও তাসকিন আহমেদ।

শনিবার (২০ জুন) সন্ধ্যায় সামাজিকমাধ্যম ফেসবুকে নিজেদের পেজে মুশফিক ও তাসকিন এ শুভকামনা জানান। মুশফিক তার পেজে লিখেছেন, তুমি সবসময় চ্যাম্পিয়ন। এবং আল্লাহ চাইলে তুমি এই প্রতিকূল অবস্থা কাটিয়ে উঠবেন। কোটি কোটি মানুষ তোমা’র জন্য দোয়া করছে। দেশের জন্য তোমাকে প্রয়োজন জনাব এমআর১৫।

তাসকিন তার পেজে লিখেছেন, তুমি সকল যু’দ্ধে জিতেছ। এই যু’দ্ধেও জিতবে। শক্ত থাকো ভাই।

এর আগে শুক্রবার (২০ জুন) করো’না পজিটিভ নিশ্চিত হয় মাশরাফীর। পরে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি। শুক্রবার সন্ধ্যা ৬টা ২৪ মিনিটে দেয়া পোস্টে তিনি লিখেছেন, “আজকে আমা’র রেজাল্ট COVID-19 পজিটিভ এসেছে। সবাই আমা’র জন্যে দোয়া করবেন যাতে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারি।

এর আগে মাশরাফির করো’নায় আ’ক্রান্ত হওয়ার বিষয়টি সময় নিউজকে নিশ্চিত করেন মাশরাফীর বন্ধু বাবুল। শুক্রবার বিকেল তিনটায় মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে মাশরাফীর করো’না পজিটিভ নিশ্চিত করা হয়।

এর আগে ক’দিন হলো কিছুটা জ্বরে ভুগছিলেন মাশরাফী। শরীরে জ্বর বেশ কয়েকদিন স্থায়ী হলে করো’না টেস্ট করান নড়াইল এক্সপ্রেস। বর্তমানে নিজ বাসায় আইসোলেশনে আছেন বলে ম্যাশের আরেক ঘনিষ্ঠ বন্ধু সৌমেন চন্দ্র বসু সময় নিউজকে এ খবর নিশ্চিত করেছেন।

তবে তিনি জানান, এখনো পারিবারিকভাবে সিদ্ধান্ত নেয়া হয়নি মাশরাফী চিকিৎসার জন্য হাসপাতা’লে নেয়া হবে কিনা। করো’না পজিটিভ হবার খবর পেয়ে মানসিকভাবে বেশ আছেন।

সৌমেন জানিয়েছেন, ম্যাশ আপাতত বাসায় থাকলেও তার পরিবারের বাকি সদস্যরা নিরাপদেই আছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।