প্রচ্ছদ খেলাধুলা

মাশরাফির সুস্থতা কামনায় দোয়া মাহফিল

25
মাশরাফির সুস্থতা কামনায় দোয়া মাহফিল
পড়া যাবে: < 1 minute

করো’নাভাই’রাসে আ’ক্রান্ত নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন ম’র্তুজার সুস্থতা কামনা করে নড়াইলে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২০ জুন) সন্ধ্যায় জে’লার বিভিন্ন ম’সজিদে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাশরাফি করো’নায় আ’ক্রান্ত খবর শোনার পর থেকে তার সুস্থতা কামনায় জে’লা প্রশাসন, পু’লিশ প্রশাসন, জে’লা আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠন এবং নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন, স্বপ্নের খোঁজে ফাউন্ডেশন এতিমখানাসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে দোয়া কামনা করা হয়।

পাশাপাশি মাশরাফির জন্য দোয়া কামনা করেছেন নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, জে’লা প্রশাসক আনজুমান আরা, পু’লিশ সুপার মোহাম্ম’দ জসিম উদ্দিন, জে’লা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক ও সদর উপজে’লা পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলুসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

এর আগে নড়াইল জে’লা ছাত্রলীগের উদ্যোগে শনিবার বাদ মাগরিব শহরের দুর্গাপুর মডেল জামে ম’সজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এই দোয়া পরিচালনা করেন ম’সজিদের ই’মাম মা’ওলানা রফিউদ্দিন।

এতে উপস্থিত ছিলেন ম’সজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক বিএম নজরুল ইস’লাম, মা’ওলানা ইসহাক হিরা, মুয়াজ্জিন ইসমাইল হোসেন, জে’লা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম, সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলা’শসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও মু’সল্লিরা।

এরপর স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের উদ্যোগে শনিবার বাদ এশা মাশরাফির গ্রামের বাড়ি মাইজপাড়া ম’সজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মির্জা গালিব সতেজসহ সংগঠনের সদস্যরা। মাশরাফির সুস্থতা কামনায় দোয়া করেন সবাই।

নড়াইল জে’লা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহারিয়ার মিম বলেন, বাংলাদেশের তরুণ প্রজন্মের আইকন নড়াইলবাসীর স্বপ্নদ্রষ্টা আমাদের আশা-ভরসার বাতিঘর মাশরাফি ভাই করো’নায় আ’ক্রান্ত হওয়ায় ছাত্রলীগ পরিবার ম’র্মাহত। তার দ্রুত সুস্থতা কামনা করছি আম’রা।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।