প্রচ্ছদ খেলাধুলা

তামিমের পরিবারের চারজন করোনায় আক্রান্ত

46
তামিমের পরিবারের চারজন করোনায় আক্রান্ত
পড়া যাবে: < 1 minute

মাশরাফী ও ক্রিকেটার অ’পুর পর এবার করো’নাভাই’রাসে আ’ক্রান্ত হলেন বাংলাদেশের ইতিহাসের অন্যতম সেরা ওপেনার তামিম ইকবালের পরিবারের চার সদস্য।

বাংলাদেশ জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল ও সাবেক ক্রিকেটার নাফিস ইকবালের মা করো’নায় আ’ক্রান্ত। এছাড়া নাফিসের স্ত্রী’ ও সন্তানের উপরেও করো’নায় ছায়া পড়েছে। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত তারাও করো’নায় আ’ক্রান্ত।

জানা যায়, নাফিস আ’ক্রান্ত হয়েছেন প্রথমে। পরে তার স্ত্রী’, সন্তান ও মায়েরও করো’না পজিটিভ এসেছে। তবে তাদের কারোই জ্বর ছাড়া এখনো অন্য কোন উপসর্গ ছিলো না। শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় বাসায় বসেই চিকিৎসা নিচ্ছেন তারা।

এর আগে শনিবার (২০ জুন) দুপুরে হুট করে খবর আসে জাতীয় দলের সাবেক অধিনায়ক ও নড়াইল – ২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজা করো’নায় আ’ক্রান্ত। জ্বর আসলে করো’না পরীক্ষায় জন্য নমুনা পাঠিয়েছিলেন মাশরাফি। পরে মাশরাফির রিপোর্ট আসে পজিটিভ।

এরপরেই খবর আসে আরেক ক্রিকেটার নাজমুল ইস’লাম অ’পুর করো’নায় আ’ক্রান্ত হওয়ার। উল্লেখ্য অ’পুসহ তার বাবা এবং মায়েরও করো’না পজিটিভ।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 15
    Shares