প্রচ্ছদ বাংলাদেশ

সুশান্তের মৃ ত্যুতে দা’য়ী করা হচ্ছে, মুখ খু’ললেন সালমান!

78
সুশান্তের মৃ ত্যুতে দা’য়ী করা হচ্ছে, মুখ খু’ললেন সালমান!
পড়া যাবে: < 1 minute

অ’ভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃ ত্যুতে বলিউডে উ’ঠেছে একগু’চ্ছ প্রশ্ন। স্বজনপোষনের অ’ভিযোগ তুলেছেন অনেকেই। অ’ভিযু’ক্তদের তালিকায় রয়েছেন সালমান খান। একাধিক অ’ভিনেতার কেরিয়ার ন’ষ্ট করে দেওয়ার অ’ভিযোগ উ’ঠেছে তার বি’রুদ্ধে। এমনকি তার নামে মা’মলাও করা হয়েছে।

সুশান্তের মৃ’ত্যুর প্রায় এক সপ্তাহ পর সেই প্রস’ঙ্গে মুখ খু’লে ছেন সালমান খান। শনিবার একটি টুইট বার্তায় সালমান বলেছেন, ‘আমা’র ভক্তদের কাছে অনুরো’ধ, সুশান্তের ভক্তদের পাশে থাকুন। ওদের কথায় কিছু মনে করবেন না, এসবের পিছনে থাকা ওদের আবেগের কথাটা ভাবুন। দয়া করে ওদের পরিবার ও ভ’ক্তদের পাশে থাকুন। প্রিয়জনের চলে যাওয়া খুবই ক’ষ্টের।’

সুশান্তের মৃ ত্যুতে বিহারের মুজফফরপুরের একটি আ’দালতে মা’মলা দা’য়ের হয়েছে। অ’ভিযু’ক্ত হিসেবে নাম রয়েছে তাবড় তাবড় বলিউডি ব্য’ক্তিত্বের। ওই মা’মলায় নাম রয়েছে, সালমান খান, করণ জোহর, সঞ্জয় লীলা বানশালি, একতা কাপুরের।

আ’ইনজীবী সুধীর কুমা’র ওঝা তাদের বিরু’দ্ধে ভা’রতীয় দ’ন্ডবিধির ৩০৬, ১০৯, ৫০৪ ও ৫০৬ ধারায় মা’মলা দা’য়ের ক’রেছেন। ভা’রতীয় দ’ন্ডবিধির ৩০৬, ১০৯, ৫০৪ ও ৫০৬ ধারায় মা’মলা দা’য়ের ক’রেছেন। সংবাদসংস্থা এএনআইকে দেওয়া সাক্ষাৎকারে সুধীর কুমা’র জা’নিয়েছেন সুশান্ত সিং রাজপুত অসম্ভব মা’নসিক চা’পে ছিলেন এই ব্য’ক্তিদের জন্যই।

স’ম্প্রতি একটি ভিডিওর মাধ্যমে জিয়া খানের মা’ও মে’য়ের মৃ ত্যুর জন্য সালমানকে কা’ঠগড়ায় দাঁড় ক’রিয়েছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 12
    Shares