প্রচ্ছদ উপজেলা ‘আমি রাতে আসব, তুমি রেডি থেকো’

‘আমি রাতে আসব, তুমি রেডি থেকো’

358
‘আমি রাতে আসব, তুমি রেডি থেকো’ এরপর…
ছবি : সংগৃহীত
পড়া যাবে: < 1 minute
advertisement

জুয়ার টাকা পরিশোধ করতে না পেরে নিজের স্ত্রীকে বন্ধক দিয়েছে এক স্বামী। কুমিল্লার চান্দিনা উপজেলার মাধাইয়া ইউনিয়নের নাওতলা গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত স্বামী আল আমিন (২২) গ্রামের মৃত শিরু মিয়ার ছেলে। এ ব্যাপারে মাধাইয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. অহিদ উল্লাহ জানান, এ ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। এলাকার সম্মানহানিও বটে।

advertisement

ভুক্তভোগী আল আমিনের স্ত্রী জানান, বুধবারআমার চাচা শ্বশুর কামাল বিকাল বেলা আমার বাড়িতে এসে বলে, ‘আমি রাতে আসব, তুমি রেডি থেকো’। পরে রাত ১০টায় কামাল আল আমিনের ঘরে প্রবেশ করলে আশপাশের লোকজন এসে কামালকে আমার রান্না ঘর থেকে আটক করে মারধর করে।

পরদিন বৃহস্পতিবার বিষয়টি এলাকার গণ্যমান্য ব্যক্তিদের কানে গেলে শুক্রবার রাতে মাধাইয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অহিদ উল্লাহের সভাপতিত্বে সাবেক চেয়ারম্যান বাচ্চু মিয়া, ওয়ার্ড মেম্বার আব্দুল হালিম, সাবেক মেম্বার আব্দুল মমিনের উপস্থিত সালিশে বউ বন্ধকদাতা আল আমিন ও বন্ধক গ্রহিতা কামালকে দোষী সাব্যস্ত করে তাদের জুতা পেটা করা হয়।

আরও পড়ুন:  অবশেষে জানা গেল ৪ জনকে কু*পিয়ে হ*ত্যার কারন !

এ ব্যাপারে ওয়ার্ড মেম্বার আব্দুল হালিম জানান, ঘটনাটি শুনেছি। তবে সালিশ-দরবারে শুরু থেকে ছিলাম না মাঝামাঝি অবস্থায় সালিশে হাজির হয়েছি। সালিশের রায় অনুসারে তাদের জুতাপেটা করা হয়েছে।

জানা যায়, কামাল ও আল আমিনসহ বেশ কয়েকজন যুবক একসঙ্গে প্রতিদিন এলাকায় জুয়া খেলে। গত সোমবার আল আমিন জুয়ায় হেরে কামালের কাছ থেকে ৪ হাজার টাকা ধার নেয়। পরদিন মঙ্গলবার আবারও জুয়ার আসরে বসার পর কামাল আল আমিনের কাছ থেকে আগের পাওনা টাকা চায়। কিন্তু আল আমিন ওই টাকা দিতে পারছিল না। এসময় কামাল টাকার পরিবর্তে তার (আল-আমিনের) বউকে চেয়ে বলে, ‘টাকা দিতে না পারলে তোর বউকে দুই দিনের জন্য আমার কাছে বন্ধক দে। একপর্যায়ে আল আমিন রাজি হয়

আরও পড়ুন:  কুমিল্লা বিভাগের কাজ হচ্ছে , প্রধানমন্ত্রী এটা দেখছেন

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

advertisement