প্রচ্ছদ বাংলাদেশ

মিথিলার কাছে আইরার বাবা তাহসান নন সৃজিত!

83
মিথিলার কাছে আইরার বাবা তাহসান নন সৃজিত!
পড়া যাবে: < 1 minute

মিথিলা-তাহসান দম্পতির একমাত্র মে’য়ে আই’রা। তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর ২০১৯ সালে সৃজিতকে বিয়ে করেন মিথিলা। বিচ্ছেদের পরেও মে’য়ের সঙ্গে প্রায়ই সময় কা’টান তাহসান। তবে আই’রাকে নিজের কাছেই রাখেন মিথিলা।

তবে বিশ্ব বাবা দিবস উপলক্ষে টুইটার অ্যাকাউন্টে এক টুইট বার্তায়, মে’য়ে আই’রার বাবা হিসেবে সৃজিতকেই পরিচয় করান মিথিলা। টুইটার অ্যাকাউন্টে মে’য়ে আই’রার সঙ্গে সৃজিতের বেশ কিছু ছবি পোস্ট করে লেখেন, হ্যাপি ফাদারস ডে আই’রার আব্বু।

অবশ্য রবিবার সকালে মিথিলার টুইটটি শেয়ার করে উল্টো তাহসানকেও শুভেচ্ছা জানান সৃজিত।

সৃজিত পোস্ট শেয়ার করে লিখেছেন, ধন্যবাদ আই’রার আম্মু। তাহসানকেও বাবা দিবসের শুভেচ্ছা। আমাদেরকে এমন একটি অ্যাঞ্জে’ল (আই’রা) উপহার দেওয়ার জন্য হৃদয়ের গভীর থেকে ধন্যবাদ জানাই।

সৃজিতকে বাবা দিবসের শুভেচ্ছা জানানোয় অনেকেই মিথিলার সমালোচনা করেছেন। কারণ আই’রার জন্ম’দাতা পিতা তো সৃজিত নন, আই’রার জন্ম’দাতা পিতা তাহসান। যার সঙ্গে এখনও আই’রা নিজের পছন্দের সময়গুলো কা’টান।

তবুও ভক্তদের সমলোচনার কড়া জবাব দিয়ে মিথিলা লিখেছেন, জন্ম দিলেই যে বাপ হওয়া যায় সেটাই বা কে বলেছে? নিজের মানসিক বি’কৃতি সবার মাঝে ছড়ানো বন্ধ করুন! আপনার নিজের বাবাকে উইশ করুন এবং দুনিয়ার বাকী’ মা-বাবা দের শান্তিতে থাকতে দিন।

যেহেতু বাবা দিবসে মে’য়ের বাবা হিসেবে মিথিলা তাহসানকে শুভেচ্ছা জানাননি এবং জন্ম দিলেই বাপ হওয়া যায় কিনা এমন প্রশ্ন ছুড়ে দিয়েছেন, এরপরই প্রশ্ন উঠেছে, তাহলে মিথিলার কাছে আই’রার বাবা এখন তাহসান নয় সৃজিত?

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 75
    Shares