প্রচ্ছদ বাংলাদেশ

”সুশান্তের ভক্তদের সঙ্গে খা’রাপ ব্যবহার করবেন না, ওদের মনের অবস্থা বুঝুন”

21
”সুশান্তের ভক্তদের সঙ্গে খা'রাপ ব্যবহার করবেন না, ওদের মনের অবস্থা বুঝুন”
পড়া যাবে: < 1 minute

সুশান্তের ভক্তদের সঙ্গে খা’রাপ ব্যবহার করবেন না, ওনাদের আবেগটা বুঝুন। সোশ্যাল মিডিয়ায় নিজের ভক্তদের কাছে এমনই আর্জি করলেন সলমন খান। শনিবার রাতে একটি টুইট করে নিজের ভক্তদের শান্ত থাকার আবেদন করেন সল্লু।

সলমন টুইটারে লেখেন, ”আমা’র সমস্ত ভক্তদের আর্জি সুশান্তের ভক্তদের পাশে দাঁড়ান। ওদের স’ম্পর্কে কোনও খা’রাপ ভাষা ব্যবহার করবেন না। বরং আবেগটা বোঝার চেষ্টা করুন। ওর পরিবার ও ভক্তদের পাশে দাঁড়ান। কারণ তাঁরা তাঁদের ভালোবাসার ও কাছের মানুষকে হারিয়েছেন। যন্ত্র’ণাটা বুঝুন।”

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর বলিউডে স্বজনপোষণের অ’ভিযোগ উঠেছে। আর যাঁদের বি’রুদ্ধে এই অ’ভিযোগ উঠেছে তাঁদের মধ্যে সলমন খান অন্যতম। কিছু লোকজন সোশ্যাল মিডিয়ায় সলমন খানের বি’রুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন। তাঁদের অ’ভিযোগ, সলমন ফিল্ম ইন্ডাস্ট্রিতে ক্রমাগত স্বজন পোষণ করে গিয়েছেন।

এমনকি সলমনের কারণেই নাকি সুশান্ত বহু জায়গায় কাজ পাননি, এমন অ’ভিযোগও করেছেন কেউ কেউ। #JusticeForSushantSinghRajput, #BoycottSalmanKhan, #BoycottStarKids এই হ্যাজট্যাগে সোশ্যাল মিডিয়ায় নিজেদের ক্ষোভ উগড়ে দিচ্ছেন সুশান্তের ভক্তরা।

এমনকি বিহারের সুশান্তের মৃ’ত্যুর পর যে ব্যক্তিদের বি’রুদ্ধে মা’মলা করেছেন এক আইনজীবী, সেই তালিকায় রয়েছে সলমনের নাম। সুশান্তের মৃ’ত্যুর পর সলমনের বি’রুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন জিয়া খানের মা, অ’ভিনব কাশ্যপ সহ আরও অনেকেই। আবার কিছু লোকজন এমনও রয়েছেন, যাঁরা আবার তাঁদের কঠিন সময়ে সলমনই পাশে দাঁড়িয়েছেন বলেও জানিয়েছেন। এই তালিকায় রয়েছেন দিয়া মির্জা, রবিনা ট্যান্ডন, সুস্মিতা সেনরা।

তবে সোশ্যাল মিডিয়ায় লাগাতার আক্রমণের মুখেও শান্তই রইলেন সল্লু। পাল্টা সুশান্তের ভক্তদের সঙ্গে তাঁর ভক্তরা যাঁতে কোনওরকম বিবাদে না জড়ান সেই অবেদনই করলেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 11
    Shares