প্রচ্ছদ বাংলাদেশ

মা হতে চলেছেন প্রীতি

32
মা হতে চলেছেন প্রীতি
পড়া যাবে: < 1 minute

সোশ্যাল মিডিয়াজুড়ে এবার জনপ্রিয় অ’ভিনেত্রী প্রীতি জিনতার মা হওয়ার গুঞ্জন। নায়িকা এবং তার মা’র্কিন স্বামী জেন গুডএনাফ নাকি অ’ভিভাবক হওয়ার জো’র প্রস্তুতি শুরু করে দিয়েছেন।

অ’ভিনয় দুনিয়াকে সাময়িক বিদায় জানিয়ে বলিউড থেকে দূরে লস অ্যাঞ্জলসে বর্তমানে মন দিয়ে সংসার করছেন প্রীতি।

সম্প্রতি মুম্বাইয়ের সংবাদ সংস্থাকে দেয়া সাক্ষাৎকারে ‘বীর জারা’ তারকা জানিয়েছেন, অ’ভিনয় ও সংসার জীবন মিলে তিনি তৃপ্ত। তবে জীবন সম্পূর্ণ তৃপ্ত হবে মা হওয়ার পরেই। এই নিয়ে তিনি এবং জেন ইতিমধ্যেই আলোচনা শুরু করেছেন বলেও জানান প্রীতি।

এই খবর প্রকাশ্যে আসার পর বেশ খুশি নায়িকার অনুরাগীরা। মা হওয়ার পরে আবার বলিউডে ফেরারও ইঙ্গিত দিয়েছেন প্রীতি। তবে পেশাগত জীবনের সেকেন্ড ইনিংস শুরু করলেও সেসময় সম্ভাবত পরিচালক বা প্রযোজকের ভূমিকাতেই দেখা যাবে ‘বীর জারা’র জারাকে।

এর আগে শুক্রবার বলিউডের আরেক অ’ভিনেত্রী আনুশকা শর্মা’র বেবি বাম্পের একটি ছবি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। সেই ছবিতে নায়িকার স্বামী বিখ্যাত ক্রিকেটার বিরাট কোহলিও ছিলেন। এর পরই গুঞ্জন ওঠে, মা হতে চলেছেন আনুশকা।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 14
    Shares