প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

যমজ বোনকে বিয়ে করলেন যমজ ভাই, স্ত্রী’দের দেখতে ভিড় জমাচ্ছেন এলাকাবাসী

66
যমজ বোনকে বিয়ে করলেন যমজ ভাই, স্ত্রী'দের দেখতে ভিড় জমাচ্ছেন এলাকাবাসী
পড়া যাবে: < 1 minute

ময়মনসিংহের তারাকান্দা উপজে’লায় যমজ দুই ভাইয়ের সঙ্গে যমজ দুই বোনের বিয়ে হয়েছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক আলোচনার সৃষ্টি হয়েছে। দুই ছে’লের স্ত্রী’দের দেখতে বাড়িতে ভিড় জমাচ্ছেন এলাকাবাসী।

শুক্রবার (০৭ ফেব্রুয়ারি) দুপুরে উপজে’লার ৩নং কাকনি ইউনিয়নের কাকনি গ্রামে এ ঘটনা ঘটে। শনিবার (০৮ ফেব্রুয়ারি) দুপুরে তাদের বৌভাতের অনুষ্ঠান হয়।

স্থানীয়রা জানায়, তারাকান্দা উপজে’লার কাকনি গ্রামের রেজাউল করিম হাদি সরকারের যমজ দুই ছে’লে লিমন সরকার ও রিপন সরকারের সঙ্গে ফুলপুর উপজে’লার শালিয়াকান্দা গ্রামের হাবিবুর রহমানের যমজ দুই মে’য়ে তৃণা আক্তার ও তুষা আক্তারের বিয়ে হয়।

দুই যমজ ছে’লের বাবা রেজাউল করিম হাদী বলেন, ছোট’কাল থেকেই আমি ও আমা’র স্ত্রী’র ইচ্ছা ছিল যমজ দুই ছে’লের সঙ্গে যমজ দুই বোনের বিয়ে দেব। একসঙ্গে একদিনে এক অনুষ্ঠানের মাধ্যমে গায়ে হলুদ, বিয়ে এবং বৌভাত অনুষ্ঠান করব। তবে একসঙ্গে যমজ মেয়ে সহ’জে পাব ভাবিনি। হঠাৎ করে আমা’র এক আত্মীয়ের মাধ্যমে যমজ দুই মে’য়ের সন্ধান পাই। প্রস্তাব পাঠাই মে’য়ের পরিবারে। মেয়ের বাবাও এমন কথা শুনে আনন্দে আত্মহারা। রাজি হয়ে গেলেন বিয়েতে।

শুক্রবার দুপুরে চার লাখ টাকা দেনমোহরে বিয়ে হয় তাদের। শনিবার দুপুরে তারাকান্দার বরের নিজ বাড়িতে বৌভাত অনুষ্ঠান হয়। বৌভাত অনুষ্ঠানে আমন্ত্রিত অ’তিথি ছাড়াও ছে’লের স্ত্রী’দের দেখতে অনেকই ভিড় করেছেন।

যমজ দুই ছে’লের বাবা আরও বলেন, ছে’লের বউদের নিজের মে’য়ের মতো দেখব। তাদের সুখের জন্য সবার কাছে দোয়া চাই।নববিবাহিত রিপন সরকার বলেন, আম’রা দুই ভাই একসঙ্গে বড় হয়েছি। একসঙ্গে চলতে অভ্যস্ত। একসঙ্গে একদিনে দুই বোনকে বিয়ে করতে পেরে আম’রা দুই ভাই অনেক খুশি। সবার কাছে দোয়া চাই।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 18
    Shares