প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

বিয়ের রাতেই বর অপহরণ, উদ্ধার হয়নি ১৫ দিনেও

31
বিয়ের রাতেই বর অপহরণ, উদ্ধার হয়নি ১৫ দিনেও
পড়া যাবে: 2 মিনিটে

বিয়ের পর নববধূকে নিয়ে বাড়ি ফেরার পথে মাইক্রোবাস থেকে অ’পহ’রণ হন সিরাজগঞ্জের সন্তান মেহেদী মোরশেদ পলা’শ (৩৩)। চলতি বছরের ৬ জুন রাতে নারায়ণগঞ্জের কাঁচপুর ব্রিজের পাশে মাইক্রোবাস থামিয়ে অ’জ্ঞাত ৪ জন অ’স্ত্রধারী তাকে নামিয়ে নিয়ে যায়।

এ ঘটনার পর ১৮ জুন অ’পহৃতের স্বজনরা নারায়ণগঞ্জের সোনারগাঁও থা’নায় সাধারণ ডায়েরি করেন। কিন্তু অ’পহ’রণের ১৫ দিন অ’তিবাহিত হলেও এখনও পলা’শকে উ’দ্ধার করতে না পারায় স্বজনরা দিশেহারা হয়ে পড়েছেন।

পলা’শ সিরাজগঞ্জ সদর উপজে’লার সয়দাবাদ গ্রামের মৃ’ত মুকছেদ আলীর ছে’লে। তিনি ঢাকায় খিলগাঁও এলাকায় একটি ভাড়া বাড়িতে থাকতেন এবং তার একটি ইলেকট্রনিক পণ্যের শো-রুম রয়েছে।

রবিবার দুপুরে সিরাজগঞ্জ শহরের এসএস রোডস্থ নিউজ হোমে অ’পহৃত মেহেদী মোরশেদ পলা’শের বড় বোন মীনা পারভীন সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান।

লিখিত বক্তব্যে তিনি বলেন, পারিবারিকভাবে চলতি বছরের ২০ মা’র্চ কক্সবাজারের মোহাজেরপাড়ার ম’রহু’ম শামসুল আলমের ছোট মে’য়ে তানজিয়া আক্তারকে বিয়ে করেন পলা’শ। আনুষ্ঠানিকভাবে নববধূকে উঠিয়ে আনার দিন ধার্য ছিল ২ জুন। কিন্তু করো’নাভাই’রাস সংক্রমণের কারণে লকডাউন থাকায় তারিখ পিছিয়ে ৫ জুন ধার্য করা হয়।

মীনা পারভীন বলেন, বিবাহ পরবর্তী আনুষ্ঠানিকতা শেষে ৫ জুন সন্ধ্যা ৬টার দিকে আম’রা নববধূ তানজিয়া আক্তার, তার ভাগ্নে সাজিদ, ভাগ্নি তাহিয়াকে সঙ্গে নিয়ে ভাড়া করা মাইক্রোবাসে নিজ বাড়ি সিরাজগঞ্জের উদ্দেশে রওনা হই। ৬ জুন ভোর ৩টার দিকে নারায়ণগঞ্জের কাঁচপুর ব্রিজের পূর্ব ঢালে ঢাকাগামী লেনে পৌঁছামাত্র সাদা পোশাকধারী ৪ জন অ’জ্ঞাত ব্যক্তি মাইক্রোবাসের গতিরোধ করে এবং নিজেদের আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয় দেয়। তাদের সবার হাতে পি’স্তল থাকলেও ওয়াকিট’কি ছিল না। এ সময় তারা পলা’শকে নামিয়ে নিয়ে পাশেই দাঁড়িয়ে থাকা পাজেরো গাড়িতে উঠিয়ে নিয়ে যায়।

তিনি বলেন, এ ঘটনার পর নারায়ণগঞ্জের কাঁচপুর হাইওয়ে পু’লিশ ফাঁড়ি, সোনারগাঁও থা’না, বন্দর থা’না, সিদ্ধিরগঞ্জ থা’না, র‌্যা’­ব-১০ ও ১১ এবং নারায়ণগঞ্জ পু’লিশ সুপার অফিসে যোগাযোগ করা হলেও আমা’র ভাইয়ের কোনো সন্ধান পাওয়া যায়নি। এ অবস্থায় ১৮ জুন নারায়ণগঞ্জ থা’নায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

এ সময় মীনা পারভীন তার অ’পহৃত ভাইকে উ’দ্ধারে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও আইন-শৃঙ্খলা বাহিনীর সহযোগিতা কামনা করেন।

সংবাদ সম্মেলনে অ’পহৃত পলা’শের নববধূ তানিজয়া আক্তার, ভাগ্নে মঞ্জুর হাসান রতন, স্ত্রী’র ভাগ্নি তাহিয়া নাসেরসহ স্বজনরা উপস্থিত ছিলেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 8
    Shares