প্রচ্ছদ বাংলাদেশ

সুশান্তের মৃত্যু, যা বললেন ইরফানের স্ত্রী!

37
সুশান্তের মৃত্যু, যা বললেন ইরফানের স্ত্রী!
পড়া যাবে: < 1 minute

বলিউড অ’ভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর মুখ খুললেন ইরফান খানের স্ত্রী’ সুতপা শিকদার। গত ১৪ জুন ব্যান্দ্রায় নিজের ফ্ল্যাটের মধ্যে গলায় ফাঁ’স দিয়ে আত্মহ’ত্যা করেন সুশান্ত সিং রাজপুত।

কাই পো চে অ’ভিনেতার মৃ’ত্যুর পর গোটা বলিউড জুড়ে যখন জো’র তোলপাড় চলছে, সেই সময় মুখ খুললেন প্রয়াত অ’ভিনেতা ইরফান খানের স্ত্রী’।

সুশান্তের মৃ’ত্যুর পর নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেন সুতপা শিকদার। সেখানেই তিনি সুশান্ত সিংয়ের মৃ’ত্যু নিয়ে বিভিন্ন মানুষের বিভিন্ন অ’ভিমত দেওয়া বন্ধ করা উচিত বলে মন্তব্য করেন সুতপা।

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর আগে তাঁর সঙ্গে কারা কারা শেষ ১০ দিন যোগাযোগ করেছিলেন, তাঁদের প্রত্যেককে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গিয়েছে পু’লিসের তরফে। পাশাপাশি সুশান্তের মৃ’ত্যুতে বলিউডের ৫ প্রযোজনা সংস্থাকেও নোটিস পাঠানো হয়েছে। সেই সঙ্গে বিহারের মুদফ্ফরপুর আ’দালতে বনশালি, করণ জোহর এবং এতা কাপুরের বি’রুদ্ধেও মা’মলা দায়ের করেন আইনজীবী সুধীর কুমা’র ওঝা।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 3
    Shares