প্রচ্ছদ বাংলাদেশ

হোটেলে তরুণীকে ধর্ষণ করেন জাস্টিন বিবার

14
হোটেলে তরুণীকে ধর্ষণ করেন জাস্টিন বিবার
পড়া যাবে: 2 মিনিটে

সম্প্রতি সংগীত তারকা জাস্টিন বিবারের বি’রুদ্ধে ধ’র্ষণের অ’ভিযোগ এনেছে এক তরুণী। সোশ্যাল মিডিয়ায় তিনি একজন ইনফ্লুয়েন্সার। তার নাম কাদি।

ইনস্টাগ্রামে কাদির ফলোয়ার ২ লাখ ১৪ হাজার। ‘আমি ড্যানিয়েলকে বিশ্বা’স করি’ বলে কাদি ঘটনার বর্ণনা দেন এভাবে:

‘২০১৫ সালের ৪ মে, সন্ধ্যা। বিবারের গানের আর দশটা ভক্তের মতো আমিও সেদিন নিউইয়র্কে, বিবারের হোটেলে গিয়েছিলাম তার সঙ্গে দেখা করতে। আর একটা ছবি তুলতে। ৪ মে সন্ধ্যা থেকে ৫ মে সকাল পর্যন্ত আমি বিবারের সঙ্গে দেখা করার জন্য অ’পেক্ষা করি। হোটেলের বাইরে বিবারের বডিগার্ড মিকি আরানার সঙ্গে সাক্ষাৎ হয়। মিকি আমাকে বলে যে আমি আকর্ষণীয়, ওর নম্বর আমাকে দেয় (আমা’রটা নেয়নি)। আর চলে যায়।

বেলা আড়াইটার দিকে মিকি আমাকে বিবারের সঙ্গে দেখা করতে নিয়ে যায়। সেখানে আমিসহ আরও পাঁচজন নারী ছিলেন, আর তিনজন পুরুষ। তাঁদের মধ্যে ছিলেন মা’র্কিন অ’ভিনেতা কাইলি মাসেই আর সম্ভবত বিবারের হেয়ারস্টাইলিস্ট ফ্লোরিডা।’জাস্টিন বিবার। ছবি: ইনস্টাগ্রাম

কাদির বক্তব্য অনুসারে ওই দিন কাদি বিবারের সঙ্গে ফরাসি ভাষায় কথা বলা শুরু করেন। কারণ, কাদি জানতেন, বিবার একটু একটু ফরাসি পারেন। তখন বিবার কাদিকে ‘স্পষ্ট শুনতে পাচ্ছে না’ জানিয়ে আরও কাছে আসতে বলেন। এরপর কাদি বিবারের বেডরুমের বাঁ পাশের বিশ্রামঘরে যান। বিবার কাদিকে অনুসরণ করে তাঁর বিশ্রামঘরে যান ও দরজা লাগিয়ে দেন।

কাদি দরজা লাগানোর কারণ জিজ্ঞেস করলে বিবার বলেন, ‘বলছি।’ এরপর বিবার কাদির ওপর ঝাঁপিয়ে পড়েন। কাদির দাবি, একপর্যায়ে ধ’র্ষণ করেন। কাদি বিবারকে লাথি মে’রে ঘর থেকে বেরিয়ে আসেন। ঘরে ফিরে এ ঘটনা কাদি তাঁর বোনের সঙ্গে শেয়ার করেন। বোন তাঁকে বলেন যে এ ঘটনা যদি সবাই জেনে যায়, সেটা তাঁদের পরিবারের জন্য মা’রাত্মক অসম্মানজনক। আর বিবারও ক্ষমতাশালী, তাঁদের ক্ষতি করতে পারেন। এসব বলে কাদির বোন এ ঘটনা কাউকে না বলতে পরাম’র্শ দেন।

কাদি এ ঘটনায় মানসিকভাবে ভেঙে পড়েন ও মনোরোগ বিশেষজ্ঞের পরাম’র্শ নিতে থাকেন। ওই বছরেরই ৬ জুন কাদি টুইটারে বিবারকে ট্যাগ করে লেখেন, ‘বিবার, তুই যেখানেই থাকিস, আমি তোকে দেখে নেব।’

টুইটের সঙ্গে সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে নানা হু’মকি ও মৃ’ত্যুপরোয়ানা আসতে থাকায় কাদি দ্রুত সেই টুইট ডিলিট করেন। দীর্ঘদিন পর ড্যানিয়েলের বিবৃতি আসার পর সেটি শেয়ার করে কাদির সঙ্গেও যে এমনটা ঘটেছিল, তা বিশ্বকে জানিয়ে দেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 12
    Shares