প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

প্রে’ম করে দ্বিতীয় বিয়ে, প্রথম স্ত্রী’কে নিয়ে দ্বিতীয় স্ত্রী’কে খু’ন

50
প্রে'ম করে দ্বিতীয় বিয়ে, প্রথম স্ত্রী'কে নিয়ে দ্বিতীয় স্ত্রী'কে খু'ন
পড়া যাবে: < 1 minute

কাবিননামা সংক্রান্ত দ্বন্দ্বের জেরে জয়পুরহাটে নি’র্মমভাবে রোজিনা নামে এক গৃহবধূ প্রা’ণ হারাল। জানা যায়, মৃ’ত গৃহবধূর স্বামী তার প্রথম স্ত্রী’কে সঙ্গে নিয়ে দ্বিতীয় স্ত্রী’কে ছু’রিকাঘাত ও শ্বা’সরোধ করে হ’ত্যার অ’ভিযোগ উঠেছে। ওই গৃহবধূকে হ’ত্যাকা’ণ্ডের ৬ ঘণ্টার মধ্যেই পু’লিশ অ’ভিযু’ক্ত স্বামী ও প্রথম স্ত্রী’কে গ্রে’ফতার করেছে। পরে দায় স্বীকার করেছে অ’ভিযু’ক্তরা।

পু’লিশ ও নি’হতের স্বজনরা জানান, দুই মাস আগে আক্কেলপুর উপজে’লার হরিসাড়া গ্রামের মেহেদী হাসান প্রে’ম করে রোজিনাকে দ্বিতীয় স্ত্রী’ হিসেবে বিয়ে করেন। বিয়ের সময় কাবিন নামায় দেড় লাখ টাকা উল্লেখ করা হলেও প্রতারণা করে ১ লাখ ২০ হাজার টাকা পরিশোধ দেখানো হয়।

এ নিয়ে প্রতিবাদ করায় রোজিনার সঙ্গে দ্বন্দ্ব শুরু হয় মেহেদী হাসানের। সবশেষ গত শুক্রবার (১৯ জুন) রাতে রোজিনা তার স্বামীর বাড়িতে গেলে পূর্ব পরিক’ল্পিতভাবে মেহেদী হাসান ও তার প্রথম স্ত্রী’ মিলে রোজিনাকে ছু’রিকাঘাত ও শ্বা’সরোধ করে হ’ত্যা করে বলে অ’ভিযোগ উঠে।

পরে অটোরিকশায় করে রোজিনার বাড়ির পাশে ম’রদেহ ফেলে রেখে আসে তারা। ম’রদেহ উ’দ্ধারের পরপরই অ’ভিযান চালিয়ে আ’সামি মেহেদী হাসান ও তার প্রথম স্ত্রী’কে গ্রে’ফতার করে পু’লিশ। পরে আ’দালতে নেয়া হলে স্বীকারোক্তিমূলক জবানব’ন্দি দেয় অ’ভিযু’ক্তরা। ওসি আবু ওবায়েদ বলেন, অ’তি দ্রুত সময়ের মধ্যে আম’রা আ’সামিদের ধরতে পেরেছি। তাই চার্জশিটও আম’রা তাড়াতাড়ি দিয়ে দেব। অ’ভিযু’ক্তদের দেয়া তথ্য অনুযায়ী হ’ত্যাকা’ণ্ডে ব্যবহৃত ছু’রি উ’দ্ধার করেছে পু’লিশ।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 8
    Shares