প্রচ্ছদ বাংলাদেশ

আমার বউ অন্য কারো হয়ে গেল!

81
আমার বউ অন্য কারো হয়ে গেল!
পড়া যাবে: < 1 minute

অ’ভিনেত্রী নুসরাত ফারিয়ার বড় পর্দায় অ’ভিষেক ঘটে কলকাতার অ’ভিনেতা অঙ্কুশ হাজরার বিপরীতে।

২০১৫ সালে বাংলাদেশ-ভা’রত যৌথ প্রযোজনার ‘আশিকী’’ সিনেমায় তারা জুটি বেঁধে অ’ভিনয় করেন। এছাড়া কলকাতার ‘বিবাহ অ’ভিযান’ সিনেমাতেও এই জুটিকে একসঙ্গে দেখা যায়।

‘বিবাহ অ’ভিযান’ সিনেমাটি মুক্তি পায় গত বছর ২১ জুন। রোববার (২১ জুন) সিনেমাটির মুক্তির এক বছর পূর্তি হয়েছে।আর এ উপলক্ষে অঙ্কুশ ফেসবুকে মজা করে একটি পোস্ট দিয়েছেন।

সেখানে সিনেমাটির একটি পোস্টার ও হবু বরের সঙ্গে নুসরাত ফারিয়ার তোলা একটি ছবি শেয়ার করে তিনি লেখেন, আমা’র প্রথম বিবাহবার্ষিকী’তে আমা’র বউ অন্য কারো হয়ে গেল! তাকে ভালোবাসি তাই যেতে দিলাম। সুখে থেকো প্রিয়তমা।

দীর্ঘ ৭ বছর প্রে’মের পর প্রে’মিক ইফতেখার আলমের সঙ্গে গত ১ মা’র্চ বাগদান সেরেছেন নুসরাত ফারিয়া। ৮ জুন এক ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি জানিয়েছেন তিনি। খুব শিগগিরই তারা বিয়ের পিঁড়িতে বসবেন বলেও খবর রয়েছে।

‘বিবাহ অ’ভিযান’ মুক্তির এক বছর পূর্তি উপলক্ষে এদিন রাতে সিনেমাটির প্রযোজনা সংস্থা এসভিএফ’র ফেসবুক পেজে লাইভ আড্ডায় অন্যদের সঙ্গে অঙ্কুশ এবং ফারিয়া অংশ নেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares