প্রচ্ছদ আন্তর্জাতিক

জালে উঠল বিশাল বাক্স, খুলতেই প্রকাশ্যে শত কোটি টাকার জিনিস!

67
জালে উঠল বিশাল বাক্স, খুলতেই প্রকাশ্যে শত কোটি টাকার জিনিস!
পড়া যাবে: < 1 minute

সাগরে গিয়েছিলেন মাছ ধরতে। কিন্তু সেই মাঝ ধ’রার জালে যা ধ’রা পড়ল, তা দেখে চক্ষু চড়কগাছ জে’লেদের।

এমনো যে হতে পারে তা তারা মোটেই কল্পনাও করেননি। জালে যখন বড় ব্যারেল আকৃতির বাক্সটি উঠলো তখন জে’লেরা ভেবেছিলেন ফেলে দেওয়া জিনিস, কিন্তু বাক্স খুলতেই দেখা গেল, ভিতরে রয়েছে শত কোটি টাকা মূল্যের জিনিস!

ঘটনাটি ঘটেছে ভা’রতের তামিলনাড়ু রাজ্যের মামল্লাপুরমের সমুদ্র সৈকতে। সাগরে জে’লেদের জালে যখন একটি ব্যারেল ওঠে, তখন তার ওপরে লেখা পড়ে তারা ভাবলেন এটি একটি চায়ের টিন। কারণ সেখানে লেখাই ছিল ‘রিফাইন্ড টি’। কিন্তু আপাতভাবে চায়ের টিন মনে হওয়া সেই ব্যারেল খুলতেই দেখা গেল, ভিতরে রয়েছে সাদা পাউডারের প্যাকেট। সঙ্গে সঙ্গে তারা খবর দিল পু’লিশকে।

পু’লিশ বিষয়টি দেখে জানালো, এই ব্যারেলে রয়েছে ৭৮ কেজি মা’দক। যার দাম প্রায় ১০০ কোটি টাকার কাছাকাছি। পু’লিশ মনে করছে দক্ষিণ পূর্ব এশিয়ার কোনো মা’দক পাচারকারি দল কোনো মতলবে এটি সমুদ্রে ভাসিয়ে দিয়েছিল। পরে সেটা মৎসজীবীদের হাতে এসে পড়ে। গোটা ঘটনার ত’দন্ত চলছে।

সূত্র- নিউজ ১৮।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।