প্রচ্ছদ বাংলাদেশ

সমকামী প্রেম করছেন দুই অভিনেত্রী?

24
সমকামী প্রেম করছেন দুই অভিনেত্রী?
পড়া যাবে: < 1 minute

বলিউড অ’ভিনেত্রী ফাতিমা সানা শেখ ও সানিয়া মালহোত্রা নীতেশ তিওয়ারি পরিচালিত ‘দঙ্গল’ ছবিতে একসঙ্গে অ’ভিনয় করেন।

বলিউড সুপারস্টার আমির খান অ’ভিনীত ওই ছবিতে অ’ভিনয় করতে গিয়ে দুজনের মধ্যে গভীর বন্ধুত্বের সৃষ্টি হয়।

ছবির কাজ শেষ হলেও তাঁদের মধ্যকার সুস’ম্পর্ক অটুট। দুজনেই একে অ’পরের সঙ্গে সংযু’ক্ত থাকেন এবং সামাজিক যোগাযোগমাধ্যমে একে অ’পরের প্রশংসা করে বিভিন্ন পোস্ট করতে থাকেন।

ভা’রতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে জানা যায়, দুজনের ঘনিষ্ঠ স’ম্পর্ক ও আন্তরিকতাকে কেন্দ্র করে গুঞ্জন ওঠে, সমকামী ডেটিং করছেন তাঁরা। আর এমন গুঞ্জনের ব্যাপারে প্রতিক্রিয়া জানাতে গিয়ে হেসেছেন দুজনেই।

সম্প্রতি জি ক্যাফে শো ‘স্টেয়ারি নাইটস জেন ওয়াই’-এ হাজির হয়েছিলেন ফাতিমা সানা শেখ। আর সেখানেই তিনি ডেটিং প্রসঙ্গে মুখ খোলেন। বার্তা সংস্থা আইএএনএসের বরাত দিয়ে এই তথ্য জানানো হয় প্রতিবেদনে।

পত্রপত্রিকায় আসা প্রে’মের গুঞ্জনের বিভিন্ন প্রতিবেদন স’ম্পর্কে ফাতিমা বলেন, ‘আম’রা এসব দেখে কেবলই হেসেছি। কেননা, আম’রা ভালো বন্ধু, কিন্তু তারা খুবই বাজে ধারণা করেছে।’

সানিয়ার প্রশংসা করে ফাতিমা বলেন, ‘আমি তার কাছ থেকে অনেক কিছু শিখেছি। যে কারো কাছেই সানিয়া সব কিছু স্বচ্ছ রাখতে চায়। সে অন্তর্মুখী আর আমি বহিমুর্খী, নিজেকে ধরে রাখতে শিখেছি আমি। কাজের প্রতি আন্তরিকতাও শিখেছি তার কাছ থেকে।’

ফাতিমা ও সানিয়া একসঙ্গে একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন। মজার ব্যাপার হচ্ছে, সম্প্রতি বলিউড সুপারস্টার আমির খানের কন্যা ই’রা খান জানান, তিনি সানিয়ার সঙ্গে ডেট করতে চান। যদিও মজা করেই এমনটি বলেছিলেন তিনি।

‘দঙ্গল’ ছবির পরে সানিয়া ও ফাতিমাকে আগামীতে অনুরাগ বসু পরিচালিত ‘লুডো’ ছবিতে অ’ভিনয় করতে দেখা যাবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 3
    Shares