প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

করো’না আ’ক্রান্ত মাশরাফির দেখভাল করছেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক

26
করো’না আ'ক্রান্ত মাশরাফির দেখভাল করছেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক
পড়া যাবে: < 1 minute

মাশরাফী করো’নায় পজিটিভ হয়েছেন শনিবার। গেলো দুই দিন শ’রীরে জ্ব’র বাড়েনি। কিন্তু সোমবার (২২ জুন) সকাল থেকেই হঠাৎ করে বে’ড়েছে বুকে ব্যথা। ব্যথা বাড়ায় মাশরা’ফীকে হাসপাতা’লে নেয়ার সিদ্ধান্ত নিয়েছে’ তার পরিবার। ম্যাশে’র চিকিৎসার দেখভা’ল করছেন প্রধানম’ন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক এবিএম আবদু’ল্লাহ।

জানা গেছে, মাশরাফির সার্বক্ষণি’ক’ খোঁজখবর রা’খছে বিসিবির মেডিকেল বিভাগ। বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলে রেখে’ছেন, কোনো সমস্যা হলে যেন তাকে সাথে সাথে জানানো হয়। বিসিবি সভাপতি না’জমুল হাসান পাপন নিজে খোঁজ নিচ্ছে’ন। তিনিই মা’রাফিকে নিয়ে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক এবিএম আবদুল্লাহর সঙ্গে কথা বলে ব্যব’স্থাপত্র নেন। সেই ব্যব’স্থাপত্র মাশরাফিকে পাঠানো হয়েছে।

সর্বশেষ পাওয়া খবর অনুযা’য়ী, অবস্থার উন্নতি না হলে আজ সোমবার বিকালে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভা’র হাস’পাতা’লে ভর্তি করা’নো হবে এই কিংবদ’ন্তি ক্রি’কেটারকে। তবে সবাই আশাবা’দী মাশরা’ফির অস’ম্ভব মানসিক জো’রের কারণে।

করো’না ভাই’রাস সংক্র’মণ শুরু হওয়ার পর থেকেই বেশ স’ক্রিয় ছিলেন মাশরাফি। তিনি তার নির্বাচনী এলাকা নড়াইল-২ আসনে দুস্থ-অসহায়দের পাশে অর্থ সহায়তা থেকে শুরু করে চিকিৎসা সেবা নিশ্চিত করেছেন।

এর আগে মাশরাফির শ্বাশুড়ি ও স্ত্রী’’র বড় বোন করো’নায় আ’ক্রান্ত হয়েছেন। ঢাকার একটি হাসপাতা’লে চিকিৎসা নিচ্ছেন তারা। মাশরাফি অবশ্য তাদের সংস্প’র্শে আসেননি। এমনকি দুই সপ্তাহ ধরে ঢাকায় আলাদাভাবে কোয়ারেন্টিনে ছিলেন তিনি।

করো’নায় আ’ক্রান্ত মাশরাফির খবর প্রকাশ হওয়ার পরই স্তম্ভিত হয়ে পড়ে ক্রীড়াপ্রে’মীরা। সবাই দোয়া করছেন মাশরাফি যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।