প্রচ্ছদ বাংলাদেশ

সুশান্তের মৃত্যুতে ১২ বছরের ভক্তের আত্মহত্যা

24
সুশান্তের মৃত্যুতে ১২ বছরের ভক্তের আত্মহত্যা
পড়া যাবে: < 1 minute

তার প্রিয় অ’ভিনেতা ছিলেন সুশান্ত সিং রাজপুত। প্রিয় অ’ভিনেতার চলে যাওয়াটা মেনে নিতে পারেনি। আর কদিন যেতে না যেতেই শোক সামলাতে না পেরে তারই কায়দায় আত্মহ’ত্যা করল ১২ বছরের ছে’লে। এই কম বয়সেই সুশান্তের অ’ভিনয়ের ভক্ত বেছে নিল সুশান্তের পথেই মৃ’ত্যু।

ভা’রতের উত্তরপ্রদেশে আত্মঘাতী কি’শোরের পরিবার জানিয়েছে, সদ্যপ্রয়াত বলিউড অ’ভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের অন্ধ ভক্ত বলতে যা বোঝায়, তা-ই ছিল সে। সুশান্ত ঠিক যেভাবে নিজের ফ্ল্যাটে গলায় দড়ির ফাঁ’স লাগিয়ে আত্মহ’ত্যা করেছেন, সেভাবেই ষষ্ঠ শ্রেণির পড়ুয়া কি’শোর গত শনিবার আত্মহ’ত্যা করেছে বলে তার পরিবারের দাবি। সুশান্তের মৃ’ত্যুর ঠিক এক সপ্তাহের মা’থায়।

পরিবারের পক্ষে আরো জানানো হয়েছে, সুশান্তের মৃ’ত্যু সংক্রান্ত খবর চলার সময়ে ছে’লেটি টিভির পর্দা থেকে চোখ সরাত না। এই ঘটনা নিয়ে উত্তরপ্রদেশের অ্যাসিস্ট্যান্ট পু’লিশ সুপার সর্বেশ মিশ্র জানিয়েছেন, আত্মঘাতী কি’শোরের বাবা গ্রেটার নয়ডার একটি বেসরকারি ফার্মের ইঞ্জিনিয়ার। ঘটনার দিন তিনি বাড়িতেই ছিলেন। ওই কি’শোরের মা, দিদি, ঠাকুরমাসহ পরিবারের বাকিরাও বাড়িতে ছিলেন। তারই মধ্যে আত্মঘাতী হয় ওই কি’শোর।

পু’লিশ জানিয়েছে, সবাই বাড়ির নিচতলায় থাকার সময়ে উপরতলায় ছে’লেটি নিজের ঘরে চলে যায়। সেখানেই ভিতর থেকে দরজা বন্ধ করে দিয়ে গলায় দড়ি দিয়ে ঝুলে পড়ে। ছে’লেটির এই আত্মহননের পিছনে আর কোনো কারণ দেখা যাচ্ছে না।

সুশান্তের ভক্তের আত্মহ’ত্যার ঘটনা এটাই প্রথম নয়। এটি এ ধরনের তৃতীয় ঘটনা। এর আগে গত ১৬ জুন বেরিলিতে ক্লাস টেনের এক ছাত্র প্রিয় তারকার মৃ’ত্যু সহ্য করতে না পেরে আত্মহ’ত্যা করে। সেও গলায় ফাঁ’স দেয়। সুই’সাইড নোটে সে লিখেছিল, সুশান্ত পারলে, আমি কেন পারব না? এই রাজ্যেও এমনই এক ঘটনা ঘটেছে।

হুগলির উত্তরপাড়ার এক তরুণীও গলায় ফাঁ’স দিয়ে আত্মহ’ত্যা করে। সেও ছিল সুশান্ত সিং রাজপুতের অন্ধ ভক্ত। লিখে গিয়েছিল, ‘তুমি রবে নীরবে।’

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 3
    Shares