প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

৬১ লাখ টাকা ফিরিয়ে দিলো অটোচালক

38
৬১ লাখ টাকা ফিরিয়ে দিলো অটোচালক
পড়া যাবে: < 1 minute

এক অটোচালকের সততায় নিজের ব্যবসায়ের ৬১ লাখ টাকা ফিরে পেলেন চাঁদপুরের বিকাশ এজেন্ট আলমগীর হোসেন।

গতকাল রোববার রাতে চাঁদপুর মডেল থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মো. নাসিম উদ্দিনের উপস্থিতিতে টাকাগুলো তুলে দেয় সজিব সর্দার (১৫) নামে ওই অটোচালক।

সজিব চাঁদপুর শহরের পুরানবাজার মধ্যশ্রীরাম’দী এলাকার দিনমজুর দেলোয়ার সরদারের ছে’লে। এসব তথ্য নিশ্চিত করেছেন চাঁদপুরের পু’লিশ সুপার মো. মাহবুবুর রহমান।

অটোচালক সজিব জানায়, তিনজন ব্যক্তি তার অটোতে উঠেছিল। নামা’র সময় টাকার ব্যাগটি ভুলে ফেলে রেখে যায়। সে ব্যাগটি দেখার পর কিছুক্ষণ অ’পেক্ষা করে। কিন্তু তারা না আসায় অটো নিয়ে গ্যারেজে ফিরে আসে সজিব।

পরে সে তার পরিবারের লোকজন নিয়ে জে’লা আওয়ামী লীগের অফিস সহকারী বাদল বেপারীকে বিষয়টি জানায়। তিনি মডেল থা’নার ওসিকে ফোন করে বিষয়টি জানান।

সজিবের ভাষ্যমতে, ‘ব্যাগের কোনো টাকা আমি খোয়া যেতে দেইনি। এ কারণে আমাকে ৫ হাজার টাকা পুরষ্কার দেওয়া হয়েছে।’

পু’লিশ সুপার মো. মাহবুবুর রহমান বলেন, ‘ছে’লেটার সততার কারণে তাকে পুরষ্কৃত করা হয়েছে।’

জানা গেছে, আজ সোমবার সকালে চাঁদপুর জে’লা প্রশাসক মো. মাজেদুর রহমান খান সজিবকে খাদ্য সহায়তা দিয়েছেন।

বিকাশ এজেন্ট মালিক আলমগীর হোসেন জুয়েল বলেন, ‘ওই কি’শোরের সততায় আমি মুগ্ধ। তাকে তার চাহিদা অনুযায়ী একটি অটো কিনে দেওয়ার প্রতিশ্রুতি আমি দিয়েছি। সহসাই আমি তার হাতে ওই উপহার তুলে দেব।’

ওসি মো. নাসিম উদ্দিন বলেন, ‘তার সততা দেখে আম’রা বিস্মিত হয়েছি। সে ইচ্ছে করলে টাকাগুলো নিয়ে অন্যত্র চলে যেতে পারত। আর আম’রা সবাই কিছু সময়ের জন্য হয়’রানিতে পড়তাম।’

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 9
    Shares