প্রচ্ছদ খেলাধুলা

সিএমএইচে মাশরাফি

24
সিএমএইচে মাশরাফি
পড়া যাবে: < 1 minute

করো’না ভাই’রাসে আ’ক্রান্ত মাশরাফি সন্ধ্যায় বুকের এক্সরে করাতে সম্মিলিত সাম’রিক হাসপাতা’লে (সিএমএইচ) গেছেন। তবে মাশরাফি জানিয়েছেন, তিনি ভালো আছেন। মূলত শ্বা’সক’ষ্টের সমস্যা থাকায় সাবধানতা অবলম্বন করতেই এক্সরে করাচ্ছেন তিনি।

এর আগে দেশের কয়েকটি গণমাধ্যমে প্রকাশ হয়েছে, মাশরাফির শারীরিক অবস্থার অবনতি হয়েছে। তাকে হাসপাতা’লে ভর্তি করার পরিকল্পনা করা হচ্ছে। এমনকি মাশরাফি নাকি হাসপাতা’লেও সিট পাচ্ছেন না। তবে মাশরাফি জানালেন, এটি স্রেফ গুজব।

আজ নিজের অফিসিয়াল ফেসবুকে মাশরাফি জানালেন, তিনি সুস্থ আছেন। নিজের ফেসবুকে মাশরাফি লেখেন, ‘আমি এখন পর্যন্ত শারীরিক ভাবে সুস্থ আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা সেবা গ্রহণ করছি।

কিছু পরীক্ষা করার জন্য আমা’র হাসপাতা’লে যাওয়ার প্রয়োজন হতে পারে, সেটা স্বাভাবিক। হাসপাতা’লে ভর্তি কিংবা রুম না পাবার তথ্য সম্পুর্নভাবে ভিত্তিহীন। কোন কারণে আপনারা বি’ভ্রান্ত হবেন না, কোনো ধরনের নিউজ এ আপনারা বিচলিত হবেন না।

সবাই আমা’র জন্যে দোয়া করবেন। সবাই কে একত্রে থেকে এই যু’দ্ধে আমাদের জয় লাভ করতে হবে।

আল্লাহ সবার সহায় হোন।’ সম্মিলিত সাম’রিক হাসপাতাল (সিএমএইচ) থেকে পরীক্ষা শেষে তার আবার মিরপুরের বাসায় ফেরার কথা।

মাশরাফির সব চিকিৎসা তার বাসাতেই চলছে। মাশরাফির চিকিৎসা সংক্রান্ত সব পরাম’র্শ দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এ বি এম আব্দুল্লাহ।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 1
    Share