প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

শামীম ওসমান অসম্ভব রোমান্টিক মানুষ: লিপি ওসমান

46
শামীম ওসমান অসম্ভব রোমান্টিক মানুষ: লিপি ওসমান
পড়া যাবে: < 1 minute

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানকে সিটি করপোরেশনের মেয়র অ’পছন্দ করেন প্রশ্ন উল্লেখ করে এর জবাব নেওয়া হয়েছে লিপি ওসমানের কাছ থেকে।

গত ২০ জুন অ’ভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের উপস্থাপনায় ‘জীবনের গল্প’ নামে ফেসবুক লাইভ অনুষ্ঠানে ওই জবাব নেওয়া হয়। এতে শামীম ওসমানের সঙ্গে লিপি ওসমানও সংযু’ক্ত হন।

আলাপচারিতায় লিপি ওসমান তার জীবনের আদ্যোপান্ত তুলে ধরেন। কেন শামীম ওসমানকে বিয়ে করেছেন, শামীম ওসমানের ভালো লাগা, রাজনীতিতে অবদান, রাজনীতিতে ত্যাগ ইত্যাদি বিষয় তুলে ধরেন।

এক পর্যায়ে লিপি ওসমানের কাছে প্রশ্ন করা হয় ‘আপনি শামীম ওসমানকে এত পছন্দ করলেও সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী কেন অ’পছন্দ করেন?।

জবাবে লিপি ওসমান বলেন, ‘এটা আমা’র জানা নাই কেন তিনি অ’পছন্দ করেন। কিন্তু আমা’র মনে হয় কারো স’ম্পর্কে কিছু না জেনে শুধুমাত্র প্রতিহিং’সাবশত, করো কথায় সমালোচনা বা অ’পছন্দ করা ঠিক না।’

শামীম ওসমানের স্ত্রী’ আরও বলে, ‘শামীম ওসমান খুবই আবেগপ্রবণ মানুষ। মানুষও তাকে খুব পছন্দ করেন। তিনি মানুষের যে ভালোবাসা পেয়েছেন সেটাই সবচেয়ে বড় অর্জন পাওনা। শামীম ওসমান রাজনীতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের জন্য নিবেদিতপ্রা’ণ। সেটা প্রমাণ হয়েছে ১৬ জুন বো’মা হা’মলার পর। তিনি তখন পরিবারের লোকজনদের কথা না বলে বার বার বলছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বাঁ’চান। তাছাড়া শামীম ওসমান মানুষের জন্য কিছু করতে পছন্দ করেন। তিনি সব সময়ে মানুষের জন্য কাজ করতে চান।

লিপি ওসমান বলেন, সবমিলিয়ে শামীম ওসমান একজন আদর্শবান স্বামী, একজন আদর্শবান মানুষ। হয়তো দূর থেকে অনেকে সমালোচনা করেন। কিন্তু আমি বলবো আগে কাছে থেকে জানেন তার পরে সমালোচনা করেন। রাজনীতির জন্য বিরোধীতা, অ’পছন্দ করা ঠিক না। শামীম ওসমান অসম্ভব রোমান্টিক একজন মানুষ।’

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 16
    Shares