প্রচ্ছদ বাংলাদেশ

বেরিয়ে গেল থলের বিড়াল, আত্মহ’ত্যার ২ মাস আগে সুশান্তের সঙ্গে স’ম্পর্ক অস্বীকার করেন রিয়া!

93
বেরিয়ে গেল থলের বিড়াল, আত্মহ'ত্যার ২ মাস আগে সুশান্তের সঙ্গে স’ম্পর্ক অস্বীকার করেন রিয়া!
পড়া যাবে: < 1 minute

সুশান্ত সিং রাজপুত তাঁর ভাল বন্ধু। সুশান্তের সঙ্গে ডেট করছেন না তিনি। গত ৮ বছর ধরে তাঁরা একে অ’প’রকে চেনেন কিন্তু বন্ধু’ত্ব ছাড়া তাঁদের মধ্যে অন্য কোনও স’ম্পর্ক নেই বলে গত এপ্রিলে দাবি করেন রিয়া চক্রব’র্তী। অ’র্থাত সুশান্তের মৃ’ত্যু’র ২ মাস আ’গেই স’ম্প’র্ক অ’স্বী’কার করেন প্রয়াত অ’ভিনে’তার বি’শেষ বা’ন্ধবী।

প্রসঙ্গত, গত জানু’য়ারি মাসে সুশান্ত সিং রাজপুত এবং রিয়া চ’ক্রবর্তী একসঙ্গে ইউরোপ ট্যুরে বের হন। সেখানেই তাঁদের দুজ’নকে এক’সঙ্গে ঘুরে বেড়া’তে দেখা যায়। সুশান্ত এবং রিয়া’র সেই ছবি প্রকাশ্যে আসা’র পর জে’লেবি অ’ভিনেত্রী তাঁদের অস্বী’কার করেন তাঁদরে স’ম্পর্ক’কে।

এদিকে সুশা’ন্তের মৃ’ত্যু’র পর রিয়া জি’জ্ঞাসা’বাদ করে পু’লিস। যেখানে রিয়া দাবি করেন, সু’শা’ন্তের ফ্ল্যা’ট ছেড়ে তিনি বের হতে চাননি। কিন্তু সুশা’ন্তকে নি’জের মতো করে থাকতে দিতে চান, সেই কারণেই তিনি ওই অ্যা’পা’র্ট’মেন্ট ছাড়েন বলে দাবি করেন রিয়া। শু’ধু তাই নয়, গত ৬ মাস ধরে অ’ব’সাদে ভুগ’ছি’লেন সুশান্ত। সেই কারণে তাঁকে ও’ষুধও খেতে হচ্ছি’ল বলে পু’লিসে’র কাছে দাবি করেন অ’ভিনে’ত্রী।

যদিও জানা যাচ্ছে, রিয়ার বয়নে বেশ কিছু অস’ঙ্গতি লক্ষ করে’ছে পু’লিস। ফলে রি’য়াকে আবারও জিজ্ঞা’সাবাদ করা হতে পারে বলে খবর।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 10
    Shares