প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

চায়ের দোকানে আড্ডা দিতে নিষেধ করায় পু’লিশের ওপর ডিম নিক্ষেপ

34
চায়ের দোকানে আড্ডা দিতে নিষেধ করায় পু'লিশের ওপর ডিম নিক্ষেপ
পড়া যাবে: < 1 minute

করো’না পরিস্থিতিতে খুলনা মহানগরীর ফুলবাড়িগেট বাজারে চায়ের দোকানে আড্ডা দিতে নিষেধ করায় বখাটেরা পু’লিশকে লক্ষ্য করে ডিম নিক্ষেপ করেছে। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে নগরীর ফুলবাড়িগেট বাজারের মধ্যে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, নগরীর ফুলবাড়িগেট বাজারের রেল লাইনের পাশে ফারুক সরদারের চায়ের দোকানে রওশন নামে এক পরিবহন শ্রমিক বেশ কয়েকজনকে নিয়ে আড্ডা দিচ্ছিলেন।

এ সময় ফুলবাড়িগেট পু’লিশ ফাঁড়ির ইনচার্জ এস আই বিধান চন্দ্র সানা সঙ্গীয় ফোর্স নিয়ে চায়ের দোকান থেকে তাদেরকে বের করে দেয়। এ সময় রওশন ও তার সঙ্গীদের সাথে কথা কা’টাকাটি হয়।

একপর্যায়ে তারা সংগঠিত হয়ে বাজারের মধ্যে এস আই বিধানের উপর ডিম নিক্ষেপ করে। এস আই বিধান তাৎক্ষণিক বিষয়টি উর্ধতন কর্মক’র্তাদের অবহিত করেন। ঘটনার পরপরই খানজাহান আলী থা’নার ওসি মো. শফিকুল ইস’লাম ঘটনাস্থলে উপস্থিত হন।

বিষয়টি নিয়ে দুপুর সাড়ে ১২টায় ফুলবাড়িগেট বাজার বণিক সমিতির সভাপতি ও আওয়ামী লীগ নেতা বেগ লিয়াকত আলীর অফিসে বৈঠক হয়। এ সময় বাজার বণিক সমিতির সভাপতি দুঃখ প্রকাশ করেন। একই সাথে ঘটনার সঙ্গে জ’ড়িতরা অন্যায় স্বীকার করে ক্ষমা প্রার্থনা করে। পরবর্তীতে এমন ঘটনা আর ঘটবে না বলে প্রতিশ্রুতি দেন বাজার কমিটির নেতারা।

এ ব্যাপারে এস আই বিধান চন্দ্র সানা বলেন, চায়ের দোকানে আড্ডা দিতে নিষেধ করায় তারা ডিম নিক্ষেপ করে। ঘটনাটি খুবই দুঃখজনক।

ফুলবাড়িগেট বাজার বণিক সমিতির সভাপতি বেগ লিয়াকত আলী বলেন, ফুলবাড়িগেট বাজারে স্বাস্থ্যবিধি ও জে’লা প্রশাসনের নির্দেশনা বাস্তবায়নে পু’লিশ ও প্রশাসনের পাশাপাশি বণিক সমিতি কঠোরভাবে বাজার প্রতিনিয়ত মনিটরিং করছে। এর মধ্যে অনাকাঙ্খিত এমন ঘটনা খুবই দুঃখজনক।

তিনি জানান, খুলনা জে’লা প্রশাসনের নির্দেশনা অনুযায়ী- নিত্য প্রয়োজনীয় পণ্য, কাঁচাবাজার, মৌসুমী ফলের দোকান ও ফার্মেসি ছাড়া অন্যান্য দোকানপাট এবং ফুটপাতের দোকানও বন্ধ থাকবে। এ সকল দোকান খুললে প্রশাসন ব্যবস্থা নিলে এর কোনো দায় বাজার বণিক সমিতি নিবে না।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 17
    Shares