প্রচ্ছদ বাংলাদেশ

এবার সুশান্তকে নিয়ে সিনেমা নির্মাণ হবে ঢাকায়!

16
এবার সুশান্তকে নিয়ে সিনেমা নির্মাণ হবে ঢাকায়!
পড়া যাবে: < 1 minute

কয়েকদিন আগে মুম্বাইয়ের বান্দ্রার কা’টার রোডের অ্যাপার্টমেন্ট থেকে উ’দ্ধার হয় বলিউড অ’ভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দে’হ। আ’ত্ম’হ’ত্যা করেছেন অ’ভিনেতা, প্রাথমিক ত’দন্তে জানিয়েছে পু’লিশ। তার মৃ’ত্যুর বিষয়টি নিয়ে এখনো আলোচনা থামছে না।

এবার সুশান্ত সিং রাজপুতকে নিয়ে একটি ডকু ফিল্ম তৈরি করছেন বাংলাদেশি পরিচালক জীবন শাহাদাৎ। এই ডকু ফিল্মের দৈর্ঘ্য হবে ২০ মিনিট। নাম রাখা হয়েছে ‘হ’ত্যা শেষে আ’ত্ম’হ’ত্যা’।

এ বিষয়ে পরিচালক বলেন, ‌‌‌ভ’য়েজওভা’র, বিভিন্ন ট’ক শো, উপস্থাপনা আর ফুটেজের মিশ্রণে এই ডকু ফিল্ম তৈরি হবে। পুরোপুরি অন্যরকম স্টাইলে এটা নির্মাণ হবে। উপস্থাপক হিসেবে এই ডকু ফিল্মের সূত্রধর থাকবেন দেবাশীষ বিশ্বা’স।

পরচিালক জীবন শাহাদাৎ আরো বলেন, সুশান্তের সঙ্গে যা ঘটেছে সেটা খুবই দুঃখজনক। এই ঘটনা বর্তমানে আমাদের সমাজের একটি চলমান বিষয়। সেই চিন্তা থেকে পুরো বিষয়গুলো দর্শকদের কাছে তুলে ধ’রার চেষ্টা থাকবে।

২০০৮ সালে বালাজি টেলিফিল্মসের কিস দেশ মে হ্যায় মেরা দিলের সঙ্গে অ’ভিনয় ক্যারিয়ার শুরু করেন সুশান্ত সিং রাজপুত। এরপর প্রধান চরিত্রে কাজ করেন একতা কাপুরের পবিত্র রিসতা ধারাবাহিকে। ২০১৩ সালে কাই পো ছে ছবির মাধ্যমে বড় পর্দায় অ’ভিষেক হয় সুশান্ত সিং রাজপুতের। এরপর বেশ কিছু ছবিতে অ’ভিনয় করে পেয়েছেন জনপ্রিয়তা।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।