প্রচ্ছদ বাংলাদেশ

এবার শাকিবকে পেছনে ফেলে সবার উপরে অপু বিশ্বাস!

50
এবার শাকিবকে পেছনে ফেলে সবার উপরে অপু বিশ্বাস!
পড়া যাবে: < 1 minute

এফআই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে শাকিব খানের বিপরীতে প্রধান নায়িকা হয়ে অ’ভিনয় করেন অ’পু বিশ্বা’স। ২০০৫ সালে ছবিটি ব্যবসা সফল হয় এবং অ’পু বিশ্বা’স রাতারাতি তারকায় রূপান্তরিত হন। শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে একের পর এক হিট ছবি উপহার দিতে থাকেন তারা।

পর্দায় যখন তাদের আকাশছোঁয়া জনপ্রিয়তা ঠিক তখনই গো’পনে বিয়ে করেন শাকিব-অ’পু। অ’পুর কোলজুড়ে আসে আব্রাম খান জয় নামের একটি সন্তান। কিন্তু এর পরই বাধে বিপত্তি। দুজনের মনোমালিন্য শেষ পর্যন্ত গড়ায় বিবাহবিচ্ছেদে।

ভাগ হয়ে যায় শাকিব-অ’পু ভক্তরাও। এক পক্ষ শাকিবকে সম’র্থন করে, তো আরেক পক্ষ দাঁড়ায় অ’পুর পাশে। সম্প্রতি এর প্রভাব দেখা গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমেও।

শাকিব খানের অফিশিয়াল পেজে বরাবর অ’পুর অফিশিয়াল পেজের চেয়ে বেশি ফ্যান-ফলোয়ার ছিল। কিন্তু এখন ঘটনা উল্টো। শাকিবের যেখানে ২৯ লাখ ৬৪ হাজারের কিছু বেশি ফলোয়ার, অ’পুর সেখানে ৩১ লাখ ৪৯ হাজারের চেয়ে বেশি।

এমন বিষয়ে উচ্ছ্বসিত অ’পু বিশ্বা’স। তিনি বলেন, আমা’র ভক্ত-ফলোয়াররা খুব অ্যাক্টিভ। যেকোনো স্ট্যাটাস বা ছবি দিলেই হাজার হাজার লাইক, কমেন্টস ও শেয়ার হয়। এমন ভক্ত পেয়ে আমি দারুণ খুশি। সারাজীবন এভাবে সবার ভালোবাসা নিয়ে বাঁচতে চাই।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।