প্রচ্ছদ খেলাধুলা

মা হারালেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক

26
মা হারালেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক
পড়া যাবে: < 1 minute

পিতা হারিয়েছেন আগেই। এবার মা হারা হলেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক গাজী আশরাফ হোসেন লিপু।

সাবেক এই ক্রিকেটারের মাতার নাম মিনা হোসেন। গতকাল সোমবার (২২ জুন) বিকেলে সাড়ে চারটার দিকে বসুন্ধ’রা আবাসিক এলাকায় নিজ বাসায় শেষ নিঃশ্বা’স ত্যাগ করেন তিনি। মৃ’ত্যুকালে তার বয়স হয়েছিল ৮৬ বছর।

জানা গেছে দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন তিনি। আজ মঙ্গলবার বাদ এশা মোহাম্ম’দপুরের তাজমহল রোডে দাফন সম্পন্ন হবে তার। বাংলাদেশ দলের সাবেক অধিনায়কের মায়ের মৃ’ত্যুতে শোক জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি), আবাহনী লিমিটেড, মুন্সীগঞ্জ ক্রীড়া সংস্থাসহ অনেক ক্রীড়া সংগঠন।

এক শোকবার্তায় বিসিবি সভাপতি নাজমুল হাসান বলেছেন, ‘বিসিবির পক্ষে আমি ম’রহু’ম মিনা হোসেনের পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানাচ্ছি। আম’রা সর্বশক্তিমানের কাছে তাঁর আত্মা’র শান্তি কামনা করছি।’

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।