প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

বিয়ের কথা বলতেই ১৫ লাখ টাকা দাবি

35
বিয়ের কথা বলতেই ১৫ লাখ টাকা দাবি
পড়া যাবে: < 1 minute

রিপন সিংহ নামে এক পু’লিশ কনস্টেবলের সঙ্গে পাঁচ বছর ধরে প্রে’মের স’ম্পর্ক ছিল এক কলেজছা’ত্রীর। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মে’য়েটির সঙ্গে শারীরিক স’ম্পর্কও করেছিলেন তিনি।

পরে ওই ছা’ত্রী তাকে বিয়ে করার জন্য বলতেই রিপন তার কাছে ১৫ লাখ টাকা দাবি করেন। এ বিষয়ে গত বৃহস্পতিবার ওই কলেজছা’ত্রী দিনাজপুর পু’লিশ সুপার বরাবরে লিখিত অ’ভিযোগ দিয়েছেন।

অ’ভিযোগ সূত্রে জানা যায়, পু’লিশ কনস্টেবল রিপন সিংহ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজে’লার ৩ নম্বর ধনতলা ইউনিয়ন পরিষদের বগাদিগীর (লাহিড়ী) রবীন্দ্রনাথ সিংহের ছে’লে। ঠাকুরগাঁও সদর উপজে’লার ইয়াকুবপুর গ্রামের এক কলেজছা’ত্রীর সঙ্গে পাঁচ বছর আগে মোবাইল ফোনে প্রে’মের স’ম্পর্ক গড়ে ওঠে তার।

স’ম্পর্ক চলাকালে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ২০১৭ সালের ৩ নভেম্বর দিনাজপুর শহরের হোটেল হিমাচলে মে’য়েটির সঙ্গে শারীরিক স’ম্পর্ক করেন।

এরপর তাদের মধ্যে অনেকবার শারীরিক স’ম্পর্ক হয়েছে। পরে মে’য়েটি রিপনকে বিয়ের কথা বললে তিনি ১৫ লাখ টাকা দাবি করেন। মে’য়েটি এ নিয়ে তার বাবার সঙ্গে আলোচনা করে তাকে জানায়, এত টাকা দেওয়ার সাম’র্থ্য তার নেই।

পরে মে’য়েটির বাবা ৪ লাখ টাকা দিতে সম্মত হন। কিন্তু রিপন অন্যত্র ১৭ লাখ টাকা যৌতুক নিয়ে বিয়ে করার চেষ্টা করছেন বলে জানতে পারে ওই কলেজছা’ত্রী। উপায় না পেয়ে দিনাজপুর পু’লিশ সুপার বরাবর লিখিত অ’ভিযোগ করেন তিনি।

এ বিষয়ে দিনাজপুর পু’লিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কর্মক’র্তা মধুসুধন দত্ত বলেন, ‘আম’রা একটি অ’ভিযোগ পেয়েছি। ত’দন্ত করলে প্রকৃত ঘটনা জানা যাবে।’

এ বিষয়ে জানতে রিপনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares