প্রচ্ছদ বাংলাদেশ

অন্যের পোশাকের সাইজ নিয়ে ব্যস্ত থাকা বোকামী: জ্যোতি

33
অন্যের পোশাকের সাইজ নিয়ে ব্যস্ত থাকা বোকামী: জ্যোতি
পড়া যাবে: < 1 minute

এই সময়ের আ’লোচিত অ’ভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। সম্প্রতি ওপার বাংলার ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’ সিনেমায় অ’ভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন।

গত ডিসেম্বরে তার ‘মায়া: দ্য লস্ট মাদার’ সিনেমাটি মুক্তি পায়। এই সিনেমায় তাকে কয়েকটি সাহসীদৃশ্যে অ’ভিনয় করতে দেখা গেলেও, তিনি প্রশংসিত হয়েছেন।

জ্যোতিকার অন্তর্বাস পরা একটি ছবি সম্প্রতি প্রকাশ পেয়েছে। সাদা অন্তর্বাসে তাকে মহোনীয় লাগছে। ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমত উষ্ণতার পারদ ছড়াচ্ছে। অনেকেই বলছেন- এমন ছবি জ্যোতিকার সঙ্গে যায় না। নেটিজেনরাও বিভিন্ন মন্তব্য করছেন।

জ্যোতিকা কেন এমন ছবি তুললেন? জানতে চাইলে তিনি বলেন, ‘একটি ম্যাগাজিনের জন্য এই ছবি তোলা হয়েছে। যদিও পরে এই ছবিটি ছাপানো হয়নি। ছবিটি আমা’র কাছে ভালোই লেগেছে। কেন মানুষ এমন মন্তব্য করছে বুঝতে পারছি না।’

জ্যোতিকা আরো বলেন, ‘আমা’র কাছে ছবিটি স্বাভাবিক মনে হয়েছে। এ নিয়ে বিতর্কের সুযোগ নেই। ছবিটি আমা’র পেশাগত কাজের জন্য তোলা। শখ করে ঘরের দেয়ালে বা ফেইসবুকের ওয়ালের জন্য না। এ নিয়ে কন্ট্রোভা’র্সি তৈরি করার চেষ্টা হাস্যকর। তবে এটা ঠিক বিদেশী শিল্পীদের খোলামেলা পোশাকে দেখে অভ্যস্ত হলেও দেশী শিল্পীদের অনেকেই এভাবে নিতে পারে না। আমি তাদের আবেগকে শ্রদ্ধা জানাই। কিন্তু অন্যের পোশাক নিয়ে মাতামাতি করাটা খুব বাজে ব্যাপার।

তাছাড়া পোশাক দিয়ে ভালো-খা’রাপ যাচাই করাটাও ঠিক না। এ যুগে নিজের কাজ বাদ দিয়ে অন্যের পোশাকের সাইজ নিয়ে ব্যস্ত থাকা’টা খুবই বোকামী। আমি আসলে কোন সাতে-পাঁচে না গিয়ে আমা’র কাজটা করে যেতে চাই। আমা’র ধারণা আমা’র রুচিবোধ, দায়িত্ববোধ সবই আছে। আজ অবধি তো বিতর্কিত কিছু করিনি। তারপরও কেউ কিছু বললে বা ভাবলে আমি জাস্ট পাত্তা দেই না।’

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 15
    Shares