প্রচ্ছদ খেলাধুলা

তামিমের পরিবারের সদস্যের মৃ’ত্যু

100
তামিমের পরিবারের সদস্যের মৃ’ত্যু
পড়া যাবে: < 1 minute

খান পরিবারে আরো এক খা’রাপ খবর। আকরামের বোন এবং তামিম ইকবাল ও নাফিস ইকবালের ফুপু সাজেদা আলী অ’সুস্থ অবস্থায় হা’র্ট অ্যাটাক করে মঙ্গলবার (২৩ জুন) জীবনের শেষ নিঃশ্বা’স ত্যাগ করেছেন(ইন্না-লিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। আকরাম খান খবরটি নিশ্চিত করেছেন।

পায়ের সমস্যার কারণে ঢাকার একটি বেসরকারি হাসপাতা’লে চিকিৎসাধীন ছিলেন। সেখানে কয়েক দিন আগে তার পায়ে জটিল অ’স্ত্রোপ’চারও হয়। অ’সুস্থ অবস্হায় মা’রা যান। বোনের মৃ’ত্যুতেও জানাযায় অংশগ্রহণ করতে পারছেন না আকরাম খান। খান পরিবারের বেশ কয়েকজন এখন ক’রোনা ভাই’রাসে আ’ক্রান্ত। যেকারণে চট্রগ্রাম থাকায় ঢাকায় এসে জানাজায় অংশ নিতে পারছেন না আকরাম।

এ ব্যাপারে ক্রিকেট ভিত্তিক ওয়েবসাইট বিডিক্রিকটাইমকে আকরাম খান বলেন, ‘আজকে আমা’র বড় বোন মা’রা গেছেন। ঢাকার বারডেম হাসপাতা’লে চিকিৎসাধীন ছিলেন। আমাদের অনেক বড় পরিবার, ৭ ভাই ৫ বোন। আজকে একজন বোন মা’রা গেলেন। জানাজায় যেতে পারিনি।

আমি তো চট্টগ্রামে। তাড়াতাড়ি জানাজা দিয়ে দিতে হবে। আপনাদের সবার কাছে তার জন্য দোয়াপ্রার্থী। আম’রা বাকিরাও যেন সুস্থ থাকতে পারি।’ উল্লেখ্য, খান পরিবারের এখন পর্যন্ত ৪জন ক’রোনায় আ’ক্রান্ত হয়েছেন। নাফিস ইকবাল, তার মা, স্ত্রী’ ও সন্তান এখন এই ম’হামা’রির বি’রুদ্ধে ল’ড়ছেন। তাদের সুস্থতার জন্যও দোয়া চেয়েছেন আকরাম।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 39
    Shares