প্রচ্ছদ বাংলাদেশ

এবার গোপন ভিডিও ফাঁসের হুমকি সনু নিগমের

37
এবার গোপন ভিডিও ফাঁসের হুমকি সনু নিগমের
পড়া যাবে: 2 মিনিটে

গানের দুনিয়া থেকেও যে কোনওদিন খা’রাপ খবর আসতে পারে। সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর সম্প্রতি এমনই বি’স্ফো’রক দাবি করেন সনু নিগম।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে আরও একটি ভিডিও শেয়ার করেন বলিউডের এই জনপ্রিয় গায়ক। যেখানে প্রযোজক ভূষণ কুমা’রের বি’রুদ্ধে একের পর এক বি’স্ফোরণ করতে দেখা যায় সনুকে। শুধু তাই নয়, ভূষণ কুমা’রের বি’রুদ্ধে তোপ দাগতে গিয়ে মা’রিনা কুয়ারের নাম উচ্চারণ করেন সনু।

সনু নিগমের মুখে মা’রিনা কুয়ারের নাম শুনে নেটিজেনদের মধ্যে তুমুল আগ্রহ চোখে পড়তে শুরু করে।

কে এই মা’রিনা কুয়ার! এই প্রশ্নে প্রায় তোলপাড় হয়ে যায় সোশ্যাল মিডিয়া। পাশাপাশি ভূষণ কুমা’রের সঙ্গে মা’রিনা কুয়ারের স’ম্পর্কই বা কী’, তা নিয়েও প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে।

জানা গেছে, মা’রিনা কুয়ার একজন মডেল অ’ভিনেত্রী। অক্ষয় কুমা’রের সঙ্গে ‘মিলিয়ন ডলার বেবি’তে অ’ভিনয় করেন মা’রিনা। যদিও শেষ পর্যন্ত মুক্তি পায়নি ওই সিনেমা। তবে সিআইডি, আহাতসহ বেশ কয়েকটি প্রজেক্টে কাজ করতে দেখা যায় মা’রিনা কুয়ারকে। সুনুর মুখে মা’রিনা কুয়ারের নাম আসার পর অ’ভিনেত্রী পায়েল রোহতগি একটি ভিডিও আপলোড করেন।

সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন সনু নিগম। সেখানে তিনি সরাসরি টি-সিরিজ কোম্পানির চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর ভূষণ কুমা’রের নাম উল্লেখ করে অ’ভিযোগ তুলেছেন। ভিডিওতে তিনি বলেন, তিনি কারোর নাম উল্লেখ করেননি। কিন্তু তারপরও তাকে নিয়ে বিরোধিতা শুরু হয়ে গেছে।

তার নাম নিয়েই রাজনীতি চলছে মিউজিক ইন্ডাস্ট্রির অন্দরে। ইতোমধ্যেই ৬ জন তার বিরোধিতা করেছেন। কিন্তু এই ছয় জনের মধ্যে আবার একজনের ভাই দেড় বছর আগে মিউজিক ইন্ডাস্ট্রির স্বজনপোষণের কথা প্রকাশ্যে আনেন। একটি টুইটও করেছিলেন তিনি। এরপর নিজের ভিডিওতে আরমান মালিকের টুইট দেখান তিনি। যেখানে গায়ক মিউজিক ইন্ডাস্ট্রির অন্ধকার দিকের কথা লিখেছিলেন।

গায়কের বক্তব্য, চুপ থাকতে পারছি না। আমাকে নিয়ে মিথ্যাচার রটানো হচ্ছে। ভূষণকে তুই বলে সম্বোধন করেছেন সনু। এরপর তিনি রীতিমতো হুঁশিয়ার দিয়ে বলেছেন, ভুল লোকের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন ভূষণ।

‘দিওয়ানা’ করার সময় সনুকে অনুরোধ করেছিলেন ভূষণ। বাল ঠাকরে, স্মিতা ঠাকরের সঙ্গে দেখা করিয়ে দেওয়ার অনুরোধ করেছিলেন। এমনকী’ ডন আবু সালেমের হাত থেকে বাঁ’চানোর জন্য সনুর দ্বারস্থ হয়েছিলেন ভূষণ কুমা’র। সেই সব কথা মনে করিয়ে তিনি বলেন, ভূষণ যদি তার সীমা অ’তিক্রম করে, তবে তিনি এমন কিছু ভিডিও ফাঁ’স করে দেবেন, যা প্রকাশ পাওয়ার পর রক্ষা পাবেন না ভূষণ।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares