প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

শুধু ঢাকা মেডিক্যালের করোনা ইউনিটেই মারা গেল ১৮ জন

13
শুধু ঢাকা মেডিক্যালের করোনা ইউনিটেই মারা গেল ১৮ জন
পড়া যাবে: < 1 minute

গত ২৪ ঘণ্টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতা’লের করো’না ইউনিটে নতুন করে আরো ১৮ জন মা’রা গেছেন। এদের মধ্যে করোনাভাই’রাস পজিটিভ তিনজন পুরুষ এবং একজন নারীসহ ৪ জনের। অন্যরা করোনার উপসর্গ নিয়ে মা’রা যান।

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতা’লে গত ২ মে থেকে শুরু করা করোনা ইউনিটে আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৫টা পর্যন্ত করোনা ইউনিটে নারী ও পুরুষ মিলে ৭৮০ জন মা’রা গেছেন। তাদের মধ্যে ১৮৯ জন করোনা আ’ক্রান্ত হয়ে মা’রা যান।

ঢামেক হাসপাতা’লের ম’র্গ অফিসের ওয়ার্ড মাস্টার আব্দুল গফুর মঙ্গলবার বিকেলে এই মৃ’ত্যুর বিষয়গুলো নিশ্চিত করেন। তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় করোনা ইউনিটে নতুন করে আরো ১৮ জন মা’রা গেছেন। এদের মধ্যে ৩ জন পুরুষ এবং ১ জন নারীসহ ৪ জন করোনা পজিটিভে মা’রা যান।

তিনি বলেন, এই হাসপাতা’লে করোনাভাই’রাসে আ’ক্রান্ত রোগীদের জন্য শি’শু করোনা ইউনিটসহ ৩টি ইউনিট চালু করা হয়েছে। এখানে রোগী ভর্তি ও চিকিৎসার কাজ ২৪ ঘণ্টাই চালু রয়েছে।

যারা করোনা ভাই’রাসের উপসর্গ নিয়ে মা’রা গেছেন তাদের লা’শ তাদের আত্মীয়-স্বজনের কাছে পর্যায়ক্রমে হস্তান্তর করা হয়েছে। আর করোনা পজিটিভ হয়ে যারা মা’রা গেছেন তাদের লা’শ করোনা বিধিমোতাবেক তাদের আত্নীয়-স্বজনদের কাছে হস্তান্তর করা হচ্ছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।