প্রচ্ছদ বাংলাদেশ

এবার সালমানকে একহাত নিলেন বলিউডের এই জনপ্রিয় সংগীতশিল্পী!

29
এবার সালমানকে একহাত নিলেন বলিউডের এই জনপ্রিয় সংগীতশিল্পী!
পড়া যাবে: < 1 minute

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যু নিয়ে বিতর্ক যেন কাটছেই না। এবার এতে যোগ দিলেন বলিউড সংগীতশিল্পী সোনা মহাপাত্র। তিনি সুপারস্টার সালমান খানকে আখ্যা দিয়েছেন ‘বিষাক্ত পুরুষতন্ত্রের পোস্টার বয়’ হিসেবে। সুশান্তের পরিবার ও ভক্তদের পাশে দাঁড়াতে নিজের অনুসারীদের সালমান আহ্বান জানানোর পর তাঁকে এই আখ্যা দিলেন সোনা।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, সুশান্তের মৃ’ত্যু বলিউড অঙ্গনে নতুন করে স্বজনপ্রীতির ইস্যুটি সামনে নিয়ে এসেছে। বহিরাগতরা ‘বলিউডে অগ্রাধিকারপ্রাপ্ত গোষ্ঠী’র কাছ থেকে বঞ্চনা ও একঘরে হয়ে পড়ছেন বলে অ’ভিযোগ অনেকের।

সোনা মহাপাত্রের আরো অ’ভিযোগ, সালমানের ‘ডিজিটাল পেইড’ সে’নারা নাকি সোশ্যাল মিডিয়ায় হু’মকি ও গালিগালাজ করেন। আর সব সময় তাঁর বাবা সেলিম খান পাশে থাকেন বলেও কটাক্ষ তাঁর। শুধু তা-ই নয়, তাঁকে যে ‘বড় হৃদয়ের’ মানুষ বলা হয় বি-টাউনে, সেটা নিয়েও বাঁকা সুরে কথা বলেন এ শিল্পী।

গত শনিবার সুশান্তের ভক্ত ও পরিবারকে সহযোগিতা করার আহ্বান জানিয়ে নিজের অনুসারীদের উদ্দেশে সালমান লেখেন, ‘আমা’র অনুরাগীদের সুশান্তের ভক্তদের পাশে দাঁড়াতে অনুরোধ করছি। ভাষা ও ঘোড়দৌড়ের দিকে তাকানোর দরকার নেই, বরং এর নেপথ্যে থাকা আবেগের প্রতি লক্ষ করুন।

দয়া করে তাঁর পরিবার ও ভক্তদের সম’র্থন করুন ও পাশে দাঁড়ান, কেননা প্রিয়জনকে হা’রানো ভীষণ যন্ত্র’ণাদায়ক।’ তাঁর ওই টুইট-বার্তার পর নেটিজেনদের অনেকে বিভিন্ন হ্যাশট্যাগের মাধ্যমে সাড়া দেন। অবশ্য কিছু উগ্র ভক্ত তো রয়েছেই। তাঁরা থেমে নেই।

সোনা মহাপাত্র প্রায়ই সামাজিক যোগাযোগমাধ্যমে সালমান ও তাঁর ভক্তদের একহাত নেন। বলিউড অ’ভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া সালমান অ’ভিনীত ‘ভা’রত’ ছবিতে অ’ভিনয়ে অস্বীকৃতি জানানোর পর পিসিকে সম’র্থন করেন সোনা। তবে এতে সোনাকে শারীরিক নি’র্যাতন ও মে’রে ফেলার হু’মকি দেওয়া হয় অন্তর্জালে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 3
    Shares