প্রচ্ছদ বাংলাদেশ

বন্ধ হয়ে যাচ্ছে ‘কফি উইথ করণ’!

33
বন্ধ হয়ে যাচ্ছে ‘কফি উইথ করণ’!
পড়া যাবে: < 1 minute

বলিউড তরুণ অ’ভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর বলিউডে এখন আলোচনার তুঙ্গে স্বজনপোষণ বা নেপোটিজম। শুরু থেকেই অ’ভিনেত্রী কঙ্গনা রনৌত নির্মাতা-প্রযোজক ও জনপ্রিয়-বিতর্কিত টিভি রিয়েলিটি শো ‘কফি উইথ করণ’ সঞ্চালক করণ জোহরের সমালোচনায় মুখর। সুশান্তের আত্মহ’ত্যার পর আরও জো’রালো হয়ে উঠেছে বিষয়টি।

তবে এবার নতুন খবর, করণ জোহরের সবচেয়ে আ’লোচিত চ্যাট-শো ‘কফি উইথ করণ’-এর ষষ্ঠ মৌসুম নাকি আর হচ্ছে না।

ভা’রতীয় বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম পিঙ্কভিলার প্রতিবেদন অনুযায়ী, করণের চ্যাট-শো চিরতরে বন্ধ হতে পারে। একটি সূত্র পোর্টালটিকে বলেছে, ‘চলমান বিতর্কের কারণে চ্যানেল সিদ্ধান্ত নিয়েছে, সহসাই ষষ্ঠ মৌসুমের শুট হচ্ছে না।

চ্যানেলটি তাদের মত জানিয়েছে এবং নতুন মৌসুম স’ম্পর্কে সজাগ। যদি শুরু হয়, তবে সামাজিক যোগাযোগমাধ্যম ও দর্শকের তোপের মুখে পড়তে হবে।’ সূত্রটি আরো জানায়, এমনিতেই করো’নাভাই’রাস মহামা’রির কারণে বেশ কয়েকজন শীর্ষ অ’ভিনয়শিল্পী ওই শোর শুট না করার সিদ্ধান্ত নিয়েছেন।

তা ছাড়া শোতে গিয়ে তাঁরা আ’গুনে ঘি ঢালতে চান না। তবে এ ব্যাপারে করণ জোহর এখনো মুখ খোলেননি। তা ছাড়া নির্মাতাদের পক্ষ থেকেও এখনো আনুষ্ঠানিক বিবৃতি পাওয়া যায়নি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares