প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কলেজছাত্রীর আত্মহত্যা

48
ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কলেজছাত্রীর আত্মহত্যা
পড়া যাবে: < 1 minute

চাঁদপুরের মতলবে আফসানা মিমি (১৭) নামে এক কলেজছা’ত্রী গলায় ওড়না পেঁচিয়ে ফাঁ’স দিয়ে আত্মহ’ত্যা করেছে। তবে আত্মহ’ত্যার কিছুক্ষণ আগে সে নিজের ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছে।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় মতলব দক্ষিণ উপজে’লা সদরের মধ্য কলাদী এলাকার একটি বাসায় এ ঘটনা ঘটে।

আফসানা মিমি মতলব পৌরসভা’র দক্ষিণ বাইশপুর গ্রামের মনির হোসেন ফরাজীর ছোট মে’য়ে। সে স্থানীয় রয়মনেননেছা মহিলা ডিগ্রি কলেজে একাদশ শ্রেণিতে পড়তো।

পরিবার ও পু’লিশ সূত্রে জানা গেছে, শহরের মধ্য কলাদী এলাকায় আব্দুর রব মিয়ার ভবনের তিনতলায় আফসানার বড় বোন হালিমা ভাড়া থাকে। ওই বাসায় আফসানা তার বোনের সঙ্গে থেকে পড়াশুনা করতো।

ঘটনার দিন হালিমা তার চার বছরের শি’শু ছে’লেকে আফসানার কাছে রেখে দক্ষিণ বাইশপুর গ্রামে বাবার বাড়িতে যায়। কিন্তু সন্ধ্যায় বাসায় ফিরে দেখে ভেতর থেকে দরজা লাগানো। পরে আশপাশের লোকজনের সহায়তায় হালিমা ঘরে ঢুকে বোনের ফাঁ’সিতে ঝুলানো লা’শ দেখতে পায়।

ওই কলেজছা’ত্রীর আত্মহ’ত্যার বিষয়ে তাৎক্ষণিকভাবে কিছু জানা যায়নি। পু’লিশ জানায়, আত্মহ’ত্যার কিছুক্ষণ আগে Afsana MiMi তার ফেসবুক পেজে একটি স্ট্যাটাস লিখে যায়। তবে সেখানে তার আত্মহ’ত্যার জন্য কাউকে দায়ী করে কিছুই লিখে যায়নি। পরে ঘটনাস্থল থেকে লা’শ উ’দ্ধার করে থা’নায় নিয়ে যায় পু’লিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মতলব দক্ষিণ থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) স্বপন কুমা’র আইচ বলেন, কী’ কারণে ওই কলেজছা’ত্রী আত্মহ’ত্যা ঘটেছে তা এখনো জানা যায়নি। এ ঘটনায় থা’নায় একটি অ’পমৃ’ত্যুর মা’মলা হয়েছে। আজ বুধবার লা’শের ময়নাত’দন্ত হবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 27
    Shares