প্রচ্ছদ বাংলাদেশ

অভিনেত্রী মারিনাকে যৌন হেনস্তা, সনুর ভিডিও নিয়ে তোলপাড়

22
অভিনেত্রী মারিনাকে যৌন হেনস্তা, সনুর ভিডিও নিয়ে তোলপাড়
পড়া যাবে: < 1 minute

সুশান্ত সিং রাজপুতের আত্মহ’ত্যার পর গানের দুনিয়া থেকেও যে কোনোদিন খা’রাপ খবর আসতে পারে বলে দাবি তুলেছিলেন সনু নিগম। ওই দাবির পর সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে আরও একটি ভিডিও শেয়ার করেন বলিউডের এই জনপ্রিয় গায়ক।

যেখানে প্রযোজক ভূষণ কুমা’রের বি’রুদ্ধে একের পর এক বি’স্ফোরণ করতে দেখা যায় সনুকে। শুধু তাই নয়, ভূষণ কুমা’রের বি’রুদ্ধে তোপ দাগতে গিয়ে মা’রিনা কুয়ারের নাম উচ্চারণ করেন তিনি।

সনু নিগমের মুখে মা’রিনা কুয়ারের নাম শুনে নেটিজেনদের মধ্যে তুমুল আগ্রহ দেখা যায়। কে এই মা’রিনা কুয়ার, এই প্রশ্নে তোলপাড় পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি ভূষণ কুমা’রের সঙ্গে মা’রিনা কুয়ারের স’ম্পর্কই বা কী’, তা নিয়েও প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে।

রিপোর্টে প্রকাশ, মা’রিনা কুয়ার একজন মডেল অ’ভিনেত্রী। অক্ষয় কুমা’রের সঙ্গে মিলিয়ন ডলার বেবি ছবিতে অ’ভিনয় করেন মা’রিনা। যদিও শেষ পর্যন্ত মুক্তি পায়নি ওই সিনেমা। তবে সিআইডি, আহাতসহ বেশ কয়েকটি ধারাবাহিকে কাজ করতে দেখা যায় মা’রিনাকে।

সনুর মুখে মা’রিনা কুয়ারের নাম আসার পর অ’ভিনেত্রী পায়েল রোহতগি একটি ভিডিও আপলোড করেন।

সেখানে দেখা যাচ্ছে, একটি সংবাদমাধ্যমের সামনে সাক্ষাৎকার দিচ্ছেন মা’রিনা কুয়ার। সেখানে তিনি দাবি করেন, ভূষণ কুমা’র তাকে যৌ’ন হেনস্থা করেছেন।

ওই ভিডিওতে মা’রিনা দাবি করেন, হানি সিংয়ের সঙ্গে একটি মিউজিক ভিডিওতে কাজ করার জন্য ভূষণ কুমা’রের অফিসে যান তার সঙ্গে দেখা করতে। কিন্তু সময় নেই, অন্য কাজ আছে বলে ওইদিন মা’রিনার সঙ্গে দেখা করেননি ভূষণ কুমা’র। এরপর ভুষণ কুমা’রের অফিস তথা বাড়িতে নির্ধারিত সময় অনুযায়ী মা’রিনা যখন দেখা করতে যান, সেই সময় ভূষণ কুমা’র তার যৌ’ন হেনস্থা করেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares