প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

করোনা নিয়েই ১২ দিন ধরে অফিস করলেন ব্যাংক কর্মকর্তা!

33
করোনা নিয়েই ১২ দিন ধরে অফিস করলেন ব্যাংক কর্মকর্তা!
পড়া যাবে: < 1 minute

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে অগ্রণী ব্যাংকের সিনিয়ার অফিসার সামছুল ইস’লাম রাসেল করো’নাভাই’রাসে আ’ক্রান্ত হয়েছেন।

নমুনা দেয়ার ১২ দিন পর করো’না শনাক্তের রিপোর্ট এসেছে তার। এই ১২ দিন তিনি অফিসে এসেছেন। এখন তার সংক্রমণের খবরে আতঙ্কে আছেন ব্যাংকের সহকর্মী ও গ্রাহকরা। গত ১২ দিনে তার মাধ্যমে বহু গ্রাহক সংক্রমিত হতে পারেন বলে আশ’ঙ্কা করা হচ্ছে।

আ’ক্রান্ত সামছুল ইস’লাম রাসেল অগ্রণী ব্যাংক শায়েস্তাগঞ্জ শাখার সিনিয়র অফিসার (লোন সেকশন)। তিনি বাহুবল উপজে’লার মিরপুর গ্রামের বাসিন্দা। বিষয়টি নিশ্চিত করেছেন অগ্রণী ব্যাংক শায়েস্তাগঞ্জ শাখার ব্যবস্থাপক সিতেশ চন্দ্র দেব।

এ বিষয়ে শায়েস্তাগঞ্জ থা’নার ওসি মো. মোজ্জামেল হোসেন বলেন, ‘এ বিষয়ে আম’রা দ্রুত পদক্ষেপ নিব।’ এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ উপজে’লা নির্বাহী অফিসার (ইউএনও) সুমী আক্তার বলেন, ‘আমি অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপকের সঙ্গে কথা বলে বিষয়টি দেখছি। আমি নিজেই অগ্রণী ব্যাংকের ১৪ জন কর্মচারী ও কর্মক’র্তাকে নমুনা দেয়ার জন্য বলেছিলাম। এ ব্যাপারে জে’লা প্রশাসকের সঙ্গে কথা বলে ব্যবস্থা নিব।’

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 7
    Shares