প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

মর্গে বড় ভাইয়ের লাশ, হাসপাতালে কাতরাচ্ছেন ছোট ভাই

32
মর্গে বড় ভাইয়ের লাশ, হাসপাতালে কাতরাচ্ছেন ছোট ভাই
পড়া যাবে: < 1 minute

ম’র্গে ময়নাত’দন্তের অ’পেক্ষায় পড়ে আছে বড় ভাইয়ের লা’শ আর হাসপাতা’লের বেডে যন্ত্র’ণায় কাতরাচ্ছেন ছোট ভাই। তিনি এখনো জানেন না তাঁর বড় ভাইয়ের মৃ’ত্যুর কথা।

গতকাল সোমবার বিকেলে দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া উপজে’লার সদর ইউনিয়নকে ইয়া’বামুক্ত ঘোষণা দেওয়ার ৪৮ ঘণ্টার মা’থায় মা’দক ব্যবসায়ীর ছু’রিকাঘাতে গুরুতর আ’হত হন মোসাদ্দেকুর রহমান (৩৮)।

স্থানীয়দের বরাত দিয়ে পু’লিশ জানায়, গতকাল সোমবার বিকেলে মোসাদ্দেকুর রহমান মা’দক ব্যবসায়ীর ছু’রিকাঘাতে গুরুতর আ’হত হন। তাঁকে রক্ষায় এগিয়ে আসেন ছোটভাই মো. ফয়সাল। তাঁকেও ছু’রিকাঘাতে জ’খম করা হয়।

মুমূর্ষু অবস্থায় দুজনকেই পৃথকভাবে হাসপাতা’লে নেওয়া হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতা’লের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসকরা মোসাদ্দেকুরকে মৃ’ত ঘোষণা করেন। এরপর ময়নাত’দন্তের জন্য লা’শ ম’র্গে নেওয়া হয়।

নি’হত মোসাদ্দেকুর রহমান সাতকানিয়া উপজে’লার সদর ইউনিয়নের আদর্শপাড়া গ্রামের বাসিন্দা। তিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। এ ছাড়া তিনি স্থানীয় মা’দক ও অসামাজিক কার্যক্রম প্রতিরোধ কমিটির সভাপতি ছিলেন।

নি’হত মোসাদ্দেকুরের নিকটাত্মীয় নেওয়াজ হোসেন জানান, ইয়া’বা ব্যবসায়ীর ছু’রিকাঘাতে আ’হত ফয়সালের অবস্থাও ভালো নয়। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতা’লে চিকিৎসাধীন ফয়সালকে মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে অ’পারেশন থিয়েটারে নেওয়া হয়েছে। সফলভাবে অ’স্ত্রোপচার শেষ হওয়ার পর জানা যাবে ফয়সালের অবস্থা আশ’ঙ্কামুক্ত কি না।

এদিকে ছু’রিকাঘাত করে পালিয়ে যাওয়া মা’দক সম্রাট সোহেলকে গ্রে’প্তারের দাবিতে ফুঁসছে এলাকবাসী।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 24
    Shares