প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

ঢাকায় ছোট আকারে রেড জোন ঘোষণা করে ছুটি আসছে

49
ঢাকায় ছোট আকারে রেড জোন ঘোষণা করে ছুটি আসছে
পড়া যাবে: < 1 minute

করো’নাভাই’রাস (কোভিড-১৯) সংক্রমণ মোকাবিলায় ঝুঁ’কিতে থাকা ঢাকা মহানগরীর কয়েকটি জায়গায় ছোট আকারে রেড জোন ঘোষণা করা হচ্ছে জানিয়ে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, ‘তালিকা পেলেই আম’রা ছুটি ঘোষণা করব।’

বুধবার (২৪ জুন) প্রতিমন্ত্রী এ কথা বলেন। গত ২১ জুন মধ্যরাতে ১০ জে’লার ২৭টি এলাকা ও পরের দিন ২২ জুন ৫ জে’লার ১২ এলাকাকে রেড জোন হিসেবে তালিকাভুক্ত করে সেখানে সাধারণ ছুটি ঘোষণা করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

সর্বশেষ মঙ্গলবার (২৩ জুন) দেশের ৪ জে’লার ৭টি এলাকাকে রেড জোন ঘোষণা করা হয়। করো’না আ’ক্রান্ত সবচেয়ে বেশি ঢাকায় থাকলেও সেখানে এখনও রেড জোন ঘোষণা করা হয়নি। তবে পরীক্ষামূলকভাবে রাজধানীর পূর্ব রাজাবাজারকে রেড জোন ঘোষণা করে সেখানে লকডাউন বাস্তবায়ন করা হচ্ছে।

ঢাকায় রেড জোন ঘোষণার বিষয়ে জানতে চাইল জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, ‘ঢাকায় অনেক গুরুত্বপূর্ণ অফিস রয়েছে। এখানে অনেক শিল্প-কারখানা আছে। আবার ম্যানেজমেন্টও ঠিক করতে হচ্ছে। আশা করছি, এখানেও বেশ কয়েকটি জায়গাতে ছোট ছোট আকারে রেড জোন ঘোষণা করা হবে। তালিকা পেলেই আম’রা ছুটি ঘোষণা করব।’

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 14
    Shares