প্রচ্ছদ বাংলাদেশ

‘কর্মফলেই আপনার স্বামীর মাথায় চুল নেই’

26
'কর্মফলেই আপনার স্বামীর মাথায় চুল নেই'
পড়া যাবে: < 1 minute

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর একের পর এক বি’স্ফোরণ ঘটাচ্ছেন অ’ভিনেত্রী পায়েল রোগতগি। বলিউডের একাংশের বি’রুদ্ধে অ’ভিযোগ করার পর এবার সোনম কাপুর এবং তাঁর স্বামী আনন্দ আহুজার বি’রুদ্ধে তেড়েফুড়ে উঠলেন পায়েল।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেন বিগ বসের এই প্রাক্তন প্রতিযোগী। যেখানে তিনি অ’ভিযোগ করেন, অনিল কাপুরের মে’য়ে হওয়া সত্ত্বেও সফল হতে পারেননি সোনম কাপুর। কফি উইথ করণ-এ বসে সুশান্ত সিং রাজপুতকে হ্যান্ডসম নন বলে মন্তব্য করেন সোনম কাপুর।

কিন্তু সোনম জানেন না, তাঁর স্বামী আনন্দ আহুজা একেবারেই হ্যান্ডসম নন। তাঁর মা’থায় চুল নেই। সোনমের স্বামীর চেয়ে সুশান্ত শতগুনে হ্যান্ডসাম এবং মেধাসম্পন্ন ছিলেন বলেও মন্তব্য করেন পায়েল রোহতগি। সোনম কর্মফলের কথা বলেন। নিজের কর্মফলেই তাঁর স্বামী আনন্দের মা’থায় চুল নেই বলেও কটাক্ষ করেন পায়েল।

এসবের পাশাপাশি সোনম আরও বলেন, সোনম তাঁকে ব্লক করুন আর যা-ই করুন না কেন, গোটা দেশে মানুষ তাঁর রূপ চাক্ষুষ করেছেন। তাই শত চেষ্টা করলেও ভা’রতবর্ষের মানুষ আর কোনওভাবেই তাঁর সিনেমা দেখবেন না বলেও দাবি করেন সংগ্রাম সিংয়ের বান্ধবী।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।