প্রচ্ছদ খেলাধুলা

আক্রান্ত হওয়ার পরদিনই করোনামুক্ত হাফিজ

19
আক্রান্ত হওয়ার পরদিনই করোনামুক্ত হাফিজ
পড়া যাবে: < 1 minute

মঙ্গলবার সন্ধ্যায় পা’কিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জানিয়েছে, তাদের ইংল্যান্ড সফরের জন্য ঘোষিত স্কোয়াডের সাত ক্রিকেটার করো’না পজিটিভ।

অর্থাৎ আগেরদিন পজিটিভ হওয়া তিন ক্রিকেটারসহ পা’কিস্তানের মোট ১০ ক্রিকেটার করো’না আ’ক্রান্ত হয়েছিলেন।

সে দশ ক্রিকেটারের মধ্যে একজন ছিলেন সাবেক অধিনায়ক ও অফস্পিনিং অলরাউন্ডার মোহাম্ম’দ হাফিজ। তবে তিনি পরদিন অর্থাৎ আজই (বুধবার) করো’না নেগেটিভ প্রমাণিত হলেন। যা তিনি জানিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

পিসিবির পক্ষ থেকে করা পরীক্ষার পর নিজের সন্তুষ্টির জন্য ব্যক্তিগতভাবে পুরো পরিবারসহ করো’না পরীক্ষা করিয়েছেন হাফিজ। সেখানে দেখা গেছে পরিবারের সবাই করো’না নেগেটিভ। এই পরীক্ষার রিপোর্ট টুইটারে আপলোড করেছেন তিনি।

যেখানে লিখেছেন, ‘গতকাল (মঙ্গলবার) পিসিবির ফলাফল মোতাবেক করো’না পজিটিভ হওয়ায় আমি নিজের সন্তুষ্টির জন্য পরিবারের সবাইকে নিয়ে ব্যক্তিগতভাবে দ্বিতীয়বার পরীক্ষা করাই। আলহাম’দুলিল্লাহ্‌। আমি এবং আমা’র পরিবারের সবার ফলাফল নেগেটিভ এসেছে। আল্লাহ আমাদের সবাইকে নিরাপদ রাখুক।’

হাফিজ করো’নামুক্ত হয়ে যাওয়ায় এখন পা’কিস্তানের আরও ৯ ক্রিকেটার করো’নাক্রান্ত রইলেন। তারা হলেন ফাখর জামান, মোহাম্ম’দ হাসনাইন, কাশিফ ভাট্টি, মোহাম্ম’দ রিজওয়ান, ওয়াহাব রিয়াজ, হারিস রউফ, হায়দার আলি, শাদাব খান এবং ইম’রান খান। এছাড়া সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদিও করো’না আ’ক্রান্ত রয়েছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।