প্রচ্ছদ আন্তর্জাতিক

ছুটিতে থাকা বিদেশি নাগরিকরা সৌদিতে ফিরতে পারবে না

39
ছুটিতে থাকা বিদেশি নাগরিকরা সৌদিতে ফিরতে পারবে না
পড়া যাবে: < 1 minute

প্রা’ণঘাতী মহামা’রী করো’নাভাই’রাস পরিস্থিতিতে সৌদি আরবের বাহিরে ছুটিতে থাকা বিদেশি নাগরিকগণ পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত দেশটিতে ফিরে আসতে পারবে না বলে জানিয়েছে সৌদি পাসপোর্ট বিভাগ। মঙ্গলবার (২৩ জুন) দেশটির সংবাদমাধ্যম সৌদি গেজেটের প্রতিবেদনে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে।

সংবাদমাধ্যমটির এক প্রতিবেদনে বলা হয়েছে, বর্তমানে করো’নাভাই’রাস পরিস্থিতিতে সৌদি আরবে বন্ধ রয়েছে সকল প্রকার আন্তর্জাতিক ফ্লাইট ও স্থলবন্দরসমূহ।

এর মাঝে বিশেষ ফ্লাইটে করে দেশে ফিরে যেতে ইচ্ছুক প্রবাসীদের ও বিদেশি নাগরিকদের নিজ নিজ দেশে ফিরে যাওয়ার সুযোগ করে দিচ্ছে সৌদি সরকার।

তবে ছুটি নিয়ে নিজ দেশে ফেরত যাওয়া প্রবাসীরা ও বিদেশীরা সৌদি আরবে প্রবেশ করতে পারবেন না বলে জানিয়েছে সৌদি পাসপোর্ট বিভাগ। কেবল করো’না পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পরই ছুটিতে দেশে থাকা প্রবাসী ও বিদেশি নাগরিকরা সৌদি আরবে ফেরত যেতে পারবেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares