প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

লাল শাড়ি-গয়না সবই আছে, নেই শুধু নববধূর প্রাণ

45
লাল শাড়ি-গয়না সবই আছে, নেই শুধু নববধূর প্রাণ
পড়া যাবে: < 1 minute

লাল শাড়ি আর গয়না পরে স্বামীর সঙ্গে বেড়াতে যাচ্ছিলেন নববধূ ম’রিয়ম আক্তার মুন্নি। কিন্তু স্বামীর সামনেই একটি বাস কেড়ে নিল তার প্রা’ণ। এ ঘটনায় আরো একজন নি’হত হন। বুধবার দুপুরে ঘটনাটি ঘটে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের এলেঙ্গা রিসোর্টের সামনে।

নি’হত মুন্নি জে’লার ধনবাড়ি উপজে’লার বাসিন্দা তোফায়েল আহমেদ অনিকের স্ত্রী’। অ’পরজন অনিকের দাদি অমিছা বেগম। এ ঘটনায় আ’হত হয়েছেন অনিক ও অটোচালক।

আ’হত অনিক বলেন, কিছুদিন আগে চাচাতো বোন মুন্নির সঙ্গে আমা’র বিয়ে হয়। নতুন বউ নিয়ে ধনবাড়ি উপজে’লা থেকে অটোরিকশায় টাঙ্গাইল শহরের ভাইয়ের বাসায় যাচ্ছিলাম। কিন্তু পথে অটোরিকশাটি একটি বাস চাপা দেয়। এতে স্ত্রী’ ও দাদি নি’হত হন। কা’ন্নাজ’ড়িত কণ্ঠে তিনি বলেন, মুন্নির গায়ে লাল শাড়ি আর গয়নাগাটি সবই আছে, কিন্তু সে নেই।

এলেঙ্গা হাইওয়ে পু’লিশ ফাঁড়ির ইনচার্জ মো. কামাল হোসেন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বিনিময় পরিবহনের একটি বাস ধনবাড়ি যাচ্ছিল। এলেঙ্গা রিসোর্টের সামনে পৌঁছালে বিপরীত থেকে আসা অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নববধূসহ দুইজন নি’হত হন। এ ঘটনায় আ’হতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতা’লে পাঠানো হয়েছে। এছাড়া বাসটি উ’দ্ধার করতে পারলেও চালক-হেলপার পালিয়ে গেছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 19
    Shares