প্রচ্ছদ বাংলাদেশ

সবাইকে ছাড়িয়ে মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন আল্লু অর্জুন!

34
সবাইকে ছাড়িয়ে মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন আল্লু অর্জুন!
পড়া যাবে: < 1 minute

‘স্টাইলিশ স্টার’ আল্লু অর্জুন। তেলেগু সিনেমা’র জনপ্রিয় এই অ’ভিনেতার পরবর্তী সিনেমা ‘পুষ্পা’। এটি পরিচালনা করছেন ‘রাঙ্গাস্থালাম’ সিনেমাখ্যাত পরিচালক সুকুমা’র।

‘পুষ্পা’ সিনেমাটি পুরো ভা’রতেই মু’ক্তি পাবে। তাই এটি নিয়ে বেশ আশাবাদী আল্লু ও নির্মাতারা। ইতোমধ্যে প্র’কাশিত সিনেমা’র ফার্স্ট লুক দর্শকের মধ্যে বেশ কৌতূহল তৈরি করেছে।

সিনেমাটির জন্য মোটা অঙ্কের পারিশ্রমিকও নিচ্ছেন আল্লু অর্জুন। এর জন্য ৩৫ কোটি রুপি নিচ্ছেন তিনি। শুধু তাই নয়, সিনেমা’র লভ্যাংসের অংশীদারও থাকছেন এই অ’ভিনেতা। টলিউড ডটনেট এই তথ্য জা’নিয়েছে।

জা’না গেছে, ‘পুষ্পা’ সিনেমায় একজন ট্রাক ড্রাইভা’রের ভূমিকায় দেখা যাবে আল্লু অর্জুনকে। এতে তার স্ত্রী’ পুষ্পার চরিত্রে অ’ভিনয় করছেন রাশমিকা মান্দানা। করো’না ভা’ই’রাসের কারণে বর্তমানে ‘পুষ্পা’ সিনেমা’র শু’টিং ব’ন্ধ রয়েছে। আগস্টের শেষ অথবা সেপ্টেম্বরে এর শু’টিং শুরু হতে পারে। সিনেমা’র সংগীত পরিচালনা করছেন দেবী শ্রী প্রসাদ।

আল্লু অর্জুন তার সর্বশেষ মু’ক্তিপ্রাপ্ত ‘আলা বৈকুণ্ঠপুরামুলো’ সিনেমা’র জন্য ২৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন। পাশাপাশি এই সিনেমা’র লভ্যাংশের ৪০ শতাংশ অংশীদার ছিল তার প্রযোজনা প্রতিষ্ঠান গীতা আর্টস। ‘পুষ্পা’ ছাড়াও ‘আইকন’ সিনেমায় অ’ভিনয় করবেন আল্লু অর্জুন। শ্রীরাম বেনু পরিচালিত সিনেমাটি প্রযোজনা করছেন রাজু।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।