প্রচ্ছদ খেলাধুলা

স্ত্রী’কে সুখী রাখতে সাকিবকে যেসব পরাম’র্শ দিয়েছিলেন শাহরুখ

25
স্ত্রী'কে সুখী রাখতে সাকিবকে যেসব পরাম'র্শ দিয়েছিলেন শাহরুখ
পড়া যাবে: < 1 minute

ভা’রতের জনপ্রিয় ফ্রাঞ্চাইজি লিগ আইপিএলে বাংলাদেশের হয়ে সবচেয়ে বেশি সময় প্রতিনিধিত্বকারী খেলোয়াড় হলেন সাকিব আল হাসান।

এখন পর্যন্ত কলকাতা নাইট রাইডার্স আর সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে আইপিএল মাতিয়েছেন সাকিব। তবে কেকেআরের সঙ্গেই সুখস্মৃ’তি বেশি তার। ওই দলের হয়ে দুইবার শিরোপা জিতেছেন।

যে কারণে কেকেআরের মালিক শাহরুখ খানের সঙ্গে বেশ সখ্য গড়ে ওঠে। মঙ্গলবার জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইট ক্রিকবাজের লাইভে ধারভাষ্যকার হার্শা ভোগলে সে প্রসঙ্গ টেনে আনেন।

ভিডিও আড্ডায় মজার মজার সব প্রশ্নের ভিড়ে সাকিবকে প্রশ্ন করেন হার্শা, ‘স্ত্রী’কে খুশি রাখা নিয়ে শাহরুখ তোমাকে একটা পরাম’র্শ দিয়েছিল, যা তোমা’র কাছেই শুনেছি।’

জবাবে হেসে দিয়ে সাকিব বলেন, হ্যাঁ, একবার শাহরুখ সরাসরি আমাকে বলেছিলেন, স্ত্রী’ কিছু বললে কখনও ক্লান্তির অজুহাত দেখাবে না। কেনাকা’টা, ঘোরাঘুরি কিংবা সিনেমা দেখতে চাইলে, না বলবে না কখনও। ক্লান্তির কথা প্রকাশ করবে না। বিশ্রাম নেয়ার কথা বলবে না। ব্যস্ততার মাঝেও তার সেই আবদার রক্ষা করবে। পরিবারকে সুখী রাখার এটাই একমাত্র উপায়।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 15
    Shares