প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

চাচির ঘরে আশ্রয় নিয়ে রাতে চাচিকেই ধর্ষণ!

127
চাচির ঘরে আশ্রয় নিয়ে রাতে চাচিকেই ধর্ষণ!
পড়া যাবে: < 1 minute

বরিশালের বাবুগঞ্জ উপজে’লার উত্তর আগরপুর গ্রামে পু’লিশের হাত থেকে বাঁ’চার কথা বলে ৭০ বছর বয়সী বৃদ্ধার ঘরে আশ্রয় নিয়ে তাকেই ধ’র্ষণের অ’ভিযোগে মা’দকাসক্ত যুবক জাকির সিকদারকে (৩০) গ্রে’প্তার করেছে পু’লিশ।

বুধবার বিকেলে আ’দালতের মাধ্যমে জাকিরকে কারাগারে প্রেরণ করা হয়। সে উপজে’লার জাহাঙ্গীর নগর ইউনিয়নের আগরপুর গ্রামের খালেক সিকদারের ছে’লে।

মা’মলার বাদী বলেন, আম’রা ভাই-বোন ঢাকায় থাকার কারণে বৃদ্ধা মা বাড়িতে একা থাকতেন। এই সুযোগে প্রায়ই মা’দকাসক্ত জুয়ারি জাকির তার সহযোগীদের নিয়ে বাড়ির পার্শ্ববর্তী টিনের ছাপড়ার মধ্যে তাসের আড্ডা বসাতো। সেখানে বসে জুয়া খেলা ছাড়াও মা’দকসেবন করতো। এসব কারণে কিছুদিন আগে জাকিরকে বকাঝকা করেন এবং পরবর্তীতে বাড়িতে এসে আবার নে’শা ও জুয়ার আসর বসালে পু’লিশে জানিয়ে দেবার কথা বলেন আমা’র মা। এতে ক্ষিপ্ত হয় তাৎক্ষণিক কোনো প্রতিক্রিয়া না দেখালেও কৌশলে প্রতিশোধ নেয়ার পরিকল্পনা করে জাকির।

সোমবার রাত ১০টার দিকে বাড়ির সামনে দাঁড়িয়ে আমা’র মাকে চাচি বলে সম্মোধন করে বাইরে ডাকে। ডাক শুনে বাইরে বের হলে পূর্বের সকল ঘটনার জন্য ক্ষমা চায় জাকির। এ সময় পু’লিশ তাকে ধাওয়া করেছে বলে মিথ্যা অজুহাত দেখিয়ে রাতে আমাদের বাড়িতে থাকার জন্য আশ্রয় চায়। আমা’র মা সরল বিশ্বা’সে ওই রাতে জাকিরকে নিজের শয়নকক্ষের পাশের একটি কক্ষে থাকতে দেন। এরপরে রাত ২টার দিকে জাকির তার পূর্ব পরিকল্পনা অনুযায়ী আমা’র মায়ের গলায় ধারালো অ’স্ত্র ঠেকিয়ে ধ’র্ষণ করে পালিয়ে যায়।

ডাক-চি’ৎকার শুনে প্রতিবেশী ও স্থানীয়রা এগিয়ে এসে আমা’র মাকে উ’দ্ধার করে আগরপুর উপ-স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। এ সময় প্রতিবেশীদের মাধ্যমে খবর পেয়ে আমি (বাদী) মঙ্গলবার ঢাকা থেকে বাড়ি আসি এবং বাবুগঞ্জ থা’নায় মা’মলা দায়ের করি।

বাবুগঞ্জ থা’নার ওসি মিজানুর রহমান বলেন, মঙ্গলবার রাতেই আমা’র নেতৃত্বে আগরপুর পু’লিশ ত’দন্ত কেন্দ্রের একটি দল অ’ভিযান চালিয়ে গৌরনদীর সরিকল এলাকা থেকে ধ’র্ষক জাকিরকে গ্রে’প্তার করা হয়। পাশাপাশি ভিকটিম বৃদ্ধাকে উ’দ্ধার করে পু’লিশ হেফাজতে নেয়া হয়েছে। বুধবার বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতা’লের ফরেনসিক বিভাগে তার প্রয়োজনীয় ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষা সম্পন্ন হয়। একইসাথে জাকিরকে আ’দালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 11
    Shares