প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

মে’য়েকে উ’ত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে বখাটের ছু’রিকাঘাত

29
মে'য়েকে উ'ত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে বখাটের ছু'রিকাঘাত
পড়া যাবে: < 1 minute

কি’শোরগঞ্জের ভৈরবে সপ্তম শ্রেণির এক শিক্ষার্থীকে উ’ত্ত্যক্তের প্রতিবাদ করায় মো. রকি (২২) নামে এক বখাটের ছু’রিকাঘাতে বাবা গুরুতর আ’হত হওয়ার ঘটনা ঘটেছে। বুধবার (২৪ জুন) সকালে ভৈরব উপজে’লার শ্রীনগর গ্রামে এ ঘটনা ঘটে।

অ’ভিযু’ক্ত বখাটে মো. রকি কি’শোরগঞ্জের ভৈরবের শ্রীনগর গ্রামের মধ্যপাড়া এলাকার মো. লোকমিয়ার ছে’লে। জানা যায়, মো. তৌফিক মিয়ার মে’য়েকে কয়েকদিন ধরে উ’ত্ত্যক্ত করে আসছিল রকি। সকাল ৯টার দিকে ওই স্কুলছা’ত্রী বাড়ির টিউবওয়েলে পানি আনতে গেলে বখাটে রকি বাড়ির সামনের রাস্তায় দাড়িয়ে মে’য়েটিকে অশালীন কথা বলতে থাকে।

এ সময় মে’য়েটির বাবা এবং ওই যুবক তাদের মধ্যে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। কথা কা’টাকাটির একপর্যায়ে বখাটে রকি তার সাথে থাকা ছু’রি দিয়ে মে’য়েটির বাবার মা’থায় আ’ঘাত করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা র’ক্তাক্ত অবস্থায় তাকে উ’দ্ধার করে ভৈরব উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ভাগলপুর মেডিকেল কলেজ হাসপাতা’লে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসকরা।

এ বিষয়ে শ্রীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সার্জেন্ট (অব) আবু তাহের জানান, বখাটে রকি দীর্ঘদিন যাবৎ গ্রামের মে’য়েদেরকে উ’ত্ত্যক্ত করে আসছে। এছাড়াও তার বাবা-মা দুজনই মা’দক ব্যবসার সাথে সম্পৃক্ত। রকির মা নাদিরা বেগমের নামে একাধিক মা’দকের মা’মলা রয়েছে বলেও জানান ইউপি চেয়ারম্যান। এ ঘটনায় অ’ভিযু’ক্তের দৃষ্টান্তমূলক শা’স্তির দাবি করেছেন এ জনপ্রতিনিধি।

এ বিষয়ে ভৈরব থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা মো. শাহিন জানান, ঘটনাটি শুনেছি। তবে এখন পর্যন্ত এ ব্যাপারে কোনো লিখিত অ’ভিযোগ পাইনি। অ’ভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।